adv
২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকিস্তানের জন্য পুনম পান্ডের ‘ডাবল ডি কাপ’!

স্পোর্টস ডেস্ক : ঘনিয়ে আসছে ভারত-পাকিস্তান দ্বৈরথ। রোববার ওল্ড ট্রাফোর্ডে অনুষ্ঠিত হবে এই মহারণের। কিন্তু ম্যাচটি নিয়ে এরই মধ্যে উত্তেজনা চরমে। দুই দেশের সমর্থকদের মধ্যে চলছে কথার লড়াই। একে অপরের বিরুদ্ধে নির্মাণ করছে নানা ব্যঙ্গাত্মক ভিডিও।

কোন পক্ষই কাউকে ছাড় দিচ্ছে না। এক পক্ষ ট্রল করে যাচ্ছে অন্যপক্ষকে। পাকিস্তানকে ব্যঙ্গ করে একটি বিজ্ঞাপন বানিয়েছে স্টার স্পোর্টস। বিপরীতে পাকিস্তানও কম যায়নি। দেশটির জাজ টিভির এক বিজ্ঞাপনে ব্যঙ্গ করা হয়েছে ভারতীয় বিমান বাহিনীর আলোচিত পাইলট অভিনন্দনকে।

ওই বিজ্ঞাপনে অভিনন্দনের সাজে সজ্জিত একজন মডেলকে এই ম্যাচে ভারতের কৌশলের ব্যাপারে জিজ্ঞেস করলে বারবার বলতে দেখা যায় অভিনন্দনের ভাইরাল হওয়া কথাগুলো- “আমি দুঃখিত, আমি তোমাকে এটা বলতে পারব না।”

কিন্তু অভিনন্দনকে হেয় করে বিজ্ঞাপন নির্মাণ করায় খেপেছেন ভাতের বিতর্কিত মডেল পুনম পান্ডে। নিজের ইনস্টাগ্রামে অভিনন্দনকে কটাক্ষ করে পাকিস্তানের বিজ্ঞাপনটির কড়া সমালোচনা করেছেন তিনি।

তার ভিডিওতে দেখা যায়, মোবাইল ফোনে একহাতে দেখাচ্ছেন পুনম। অন্য হাতে চা পান করছেন। বিজ্ঞাপন শেষ হওয়ার পর চায়ের কাপটি পাশে রেখে ব্রা খুলে বের করে পুনম বললেন, এটা পাকিস্তানী বিজ্ঞাপনে বিরুদ্ধে আমার জবাব। …ডি কাপ, ডাবল ডি কাপ।

তিনি পাকিস্তানকে আরো পরামর্শ দিয়েছেন, তার ডি-কাপ সাইজের ব্রা পাকিস্তান চাইলে চায়ের কাপ হিসেবেও ব্যবহার করতে পারে।-টুইটার থেকে

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2019
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া