adv
৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

তথ্যমন্ত্রী বললেন -বেগম খালেদা জিয়ার জিহ্বায় কামড় লেগে ঘা হয়েছিল

নিজস্ব প্রতিবেদক : তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বেগম জিয়ার জিহ্বায় কামড় লেগে ঘা হয়েছে। এখন তা সেরে গেছে।

বৃহস্পতিবার (৩০ মে) ঢাকা লেডিস ক্লাবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঢাকা দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত দোয়া ও ইফতার মাহফিল বিশেষ অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন

রমজানে নিত্যপণ্যের দাম সম্পর্কে ড. হাছান মাহমুদ বলেন, সরকার ও ব্যবসায়ীদের মাঝে সমন্বয়ের কারণে রমজানে পণ্যের দাম বাড়েনি। মানুষ স্বস্তিতে সিয়াম সাধনার মাস পালন করছে।

ধানের দাম সম্পর্কে তিনি বলেন দেশে উৎপাদনের কারণে ধানের দাম কম ছিল সরকার তার ব্যাপারে উদ্যোগ নিয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে ধানের দাম বৃদ্ধি করা হয়েছে।

তথ্যমন্ত্রী আরও বলেন একটি মহল মানুষকে বিভ্রান্ত করছে আগুন লাগিয়ে ধান পুড়ে ফেলছে। সরকার এ বছর ১০ থেকে ২০ লক্ষ টন চাল বিদেশে আমদানি করবে।

এই সরকারের আমলে সঠিকভাবে বীজ কীটনাশক দিয়েছে বলে ভালো ফলন হয়েছে উল্লেখ করে তিনি বলেন, বিএনপি’র আমলে ১৮ জন কৃষককে মেরে ফেলেছে মানুষ বেশি ভাত খায় বলে দাবি করেছে তৎকালীন অর্থমন্ত্রী।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, শিক্ষা মন্ত্রী ডা দীপু মনি সহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
May 2019
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া