adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুসলিমদের রমজানের শুভেচ্ছা ওজিল-নেইমার ও এমবাপ্পের

স্পোর্টস ডেস্ক : মঙ্গলবার থেকে শুরু হয়েছে পবিত্র মাহে রমজান। মুসলিম ধর্মানুসারীদের জন্য সবচেয়ে পবিত্র এই মাস উপলক্ষে সামাজিক যোগাযোগের মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন বেশ কয়েকজন মুসলিম ফুটবলার, যাদের মাধ্যে আছেন মেসুত ওজিল, আশারাফ হাকিমি, সাকোদ্রান মুস্তাফির মতো তারকারা। আবার মুসলিমদের উদ্দেশে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন নেইমার-এমবাপ্পের মতো অমুসলিম ফুটবল তারকারাও।

টুইটারে আর্সেনালের জার্মান মিডফিল্ডার ওজিল লিখেছেন, ‘আমার মুসলিম ভাই ও বোনদের জানাই রমজান মোবারক।‘ আর্সেনালের জার্মান সেন্টার-ব্যাক মুস্তাফি লিখেছেন, ‘রমজান মোবারক। রমজানের পবিত্র এই মাসে আমার সকল মুসলিম ভাই ও বোনদের ওপর শান্তি বর্ষিত হোক।’

আর্সেনালের সিয়াদ কোলাসিনাক লিখেছেন, ‘সারা বিশ্বে আমার মুসলিম বন্ধুদের ওপর রমজানের রহমত বর্ষিত হোক।’মুসলিমদের রমজানের শুভেচ্ছা জানিয়েছে বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড, আর্সেনাল, পিএসজির মতো ক্লবাওগুলোও। ক্লাবের পাশাপাশি মুসলিমদের উদ্দেশে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন পিএসজির দুই তারকা ফরোয়ার্ড নেইমার জুনিয়র ও কিলিয়ান এমবাপ্পে।

পিএসজির অফিসিয়াল টুইটার পেইজে প্রকাশিত এক ভিডিও বার্তায় ‘রামাদান মোবারক’ বলতে দেখা যায় নেইমারকে। একইভাবে রমজানের শুভেচ্ছা জানাতে দেখা যায় এমবাপ্পেকেও।

সাধারণত রমজানে মুসলিম ক্রীড়া তারকারা একটু ভিন্নভাবে অনুশীলন সারেন। অনেক তারকাই এ সময় অনুশীলন ও মাঠের খেলার সময়ও রমজানের গাম্ভীর্য বজায় রেখে চলেন। তবে রোজা রাখা অবস্থায় মাঠের লড়াইয়ে নামেন এমন তারকাও আছেন। ওজিল-সালাহদের কথা তো জানাই আছে সবার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
May 2019
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া