adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আর্চারি ওয়ার্ল্ড কাপ বাছাইয়ে মন্থর শুরু বাংলাদেশের

স্পাের্টস ডেস্ক : চায়নার সাংহাইতে আজ ‘আর্চারি ওয়ার্ল্ড কাপ ২০১৯, স্টেজ-২’ এর ১ম দিনের বাছাইপর্বে কিছুটা মন্থর শুরু করেছে বাংলাদেশের আর্চাররা। একক-পুরুষ মিলিয়ে ভালো অবস্থানে আছে লাল-সবুজরা।
রিকার্ভ পুরুষ এককে ৯৯ জনের মধ্যে বাংলাদেশ আর্চারি দলের মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ৬৫৮ স্কোর করে ২৮তম, মো: রুমানা সানা ৬৫৫ স্কোর করে ৩৫তম, মোহাম্মদ তামিমুল ইসলাম ৬৫০ স্কোর করে ৪৭তম এবং মো: ইমদাদুল হক মিলন ৬৪০ স্কোর করে ৬৮তম র‌্যাংকিং অর্জন করেছেন।

রিকার্ভ পুরুষ এককে ইলিমিনেশন রাউন্ডের ১/৪৮ খেলায় মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল নিউজিল্যান্ডের ‘ম্যাথিসন ফিন’ এর সঙ্গে, মো: রুমান সানা ‘চায়নার ‘দিং ইলিয়াং’ এর সঙ্গে, মোহাম্মদ তামিমুল ইসলাম ফিনল্যান্ডের ‘টেকোনিয়েমি অ্যান্টি’ এর সঙ্গে এবং মো: ইমদাদুল হক মিলন গ্রেট ব্রিটেনের ‘হিউস্টন প্যাট্রিক’ এর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে।

রিকার্ভ মহিলা এককে ৭৬ জনের মধ্যে বাংলাদেশের বিউটি রায় ৬১২ স্কোর করে ৫১তম র‌্যাংকিং অর্জন করেছেন। রিকার্ভ মহিলা এককে ইলিমিনেশন রাউন্ডে ১/৪৮ খেলায় বিউটি রায় ইরানের ‘ঘাসেমি পারমিদা’ এর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে।

রিকার্ভ পুরুষ দলগতভাবে ২২টি দলের মধ্যে বাংলাদেশ (মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল, মো: রুমান সানা ও মোহাম্মদ তামিমুল ইসলাম) ১৯৬৩ স্কোর করে ১৪তম র‌্যাংকিং অর্জন করে। রিকার্ভ মিশ্র দলগতভাবে ২৪টি দলের মধ্যে বাংলাদেশ (মোহাম্মদ হাকিম আহমেদ রুরেল ও বিউটি রায়) ১২৭০ স্কোর করে ১৮তম র‌্যাংকিং অর্জন করে। রিকার্ভ পুরুষ দলগতভাবে বাংলাদেশ ১/১২ খেলায় বেলজিয়ামের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে। রিকার্ভ মিশ্র দলগতভাবে বাংলাদেশ ১/১২ খেলায় রাশিয়ার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে।

কম্পাউন্ড পুরুষ এককে ৬৫ জনের মধ্যে বাংলাদেশের অসীম কুমার দাস ৬৬৯ স্কোর করে ৬০তম র‌্যাংকিং অর্জন করেন। কম্পাউন্ড পুরুষ এককে অসীম কুমার দাস ‘ওং কো ওয়ান’ এর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে। কম্পাউন্ড মহিলা এককে ৫৫ জনের মধ্যে বাংলাদেশের সুস্মিতা বণিক ৬৮১ স্কোর করে ১৮তম র‌্যাংকিং অর্জন করেন। কম্পাউন্ড মহিলা এককে ইলিমিনেশন রাউন্ডে ১/২৪ খেলায় সুস্মিতা বনিক সিঙ্গাপুরের ‘মেডেলিন অং জু লি’ এর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে।

কম্পাউন্ড মিশ্র দলগতভাবে ১৮টি দলের মধ্যে বাংলাদেশ (অসীম কুমার দাস ও সুস্মিতা বনিক) ১৩৫০ স্কোর করে ১৮তম র‌্যাংকিং অর্জন করে। কম্পাউন্ড মিশ্র দলগতভাবে বাংলাদেশ ১/১২ খেলায় জাপানের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
May 2019
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া