adv
৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ওয়াসার পানি দিয়ে শরবত বানানো সেই মিজানুরকে হুমকির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : ওয়াসার এমডি তাকসিম এ খানকে সুপেয় পানির শরবত খাওয়াতে চাওয়া মিজানুর রহমানকে ওয়াসার কর্মকর্তারা হুমকি দিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে ওয়াসার কয়েকজন কর্মকর্তা রাজধানীর জুরাইনে তার বাড়ি গিয়ে শাসিয়ে এসেছেন বলে অভিযোগ করেছেন মিজানুর।

মিজানুর রহমান বলেন, আমি তখন এলাকার কয়েকটি ওয়াসার কল থেকে পানির নমুনা সংগ্রহ করছিলাম। এসময় আমার স্ত্রীর ফোনে পেয়ে বাসায় যাই। গিয়ে দেখি ওয়াসার কয়েকজন লোক

বাড়ির ভেতর মোবাইলে ভিডিও করছেন। তারা বলেছেন, আমরা চুরি করে পানি ব্যবহার করি, বিল দেই না। আমার সঙ্গে আক্রমণাত্মক কথা বলতে থাকে। গতকাল আমরা নাকি শরবত নিয়ে নাটক করেছি। তাই আমাদের দেখে নেবে বলে হুমকি দিয়েছে। তখন আমিও মোবাইলে ভিডিও করা শুরু করলে তারা তারা চলে যায়।

তবে হুমকির বিষয়ে লিখিত কিংবা মৌখিকভাবে কদমতলী থানা পুলিশকে কিছু জানাননি মিজানুর রহমান।
এ বিষয়ে জানতে চাইলে ওয়াসার এমডি তাকসিম এ খানকে ফোন দেয়া হলে তিনি ফোন রিসিভ করেননি। ফোন ধরেননি ওয়াসার জনসংযোগ কর্মকর্তা আব্দুল কাদেরও।

উল্লেখ্য, গত ২০ এপ্রিল টিআইবির প্রতিবেদনকে প্রত্যাখ্যান করে ‘ঢাকা ওয়াসার পানি শতভাগ সুপেয়’ বলে মন্তব্য করেন সংস্থাটির এমডি তাকসিম এ খান। এমন মন্তব্যের প্রতিবাদের অংশ হিসেবে পুরান ঢাকার জুরাইনবাসী।মঙ্গলবার (২৩ এপ্রিল) কারওয়ানবাজারে অবস্থিত ওয়াসা ভবনের সামনে ‘ওয়াসার পানির শরবত’ বানিয়ে এমডিকে খাওয়াতে আসেন। তবে এমডি না থাকায় শরবত না খাওয়ায়েই প্রতিশ্রুতি নিয়ে ফিরে যান তারা।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2019
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া