adv
৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শ্রাবন্তীর বিয়েতে প্রথম স্বামীর শুভকামনা

বিনোদন ডেস্ক : ১৪ এপ্রিল পহেলা বৈশাখের দিনে লুকিয়ে বাগদানের পর শুক্রবার জাঁকজমক অনুষ্ঠানের মাধ্যমে বেসরকারি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার রোশন সিংকে বিয়ে করেন কলকাতার সুপারহিট নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। চন্ডীগড়ে রোশনদের বাড়িতে বসেছিল বিয়ের আসর। শ্রাবন্তীর এটি তৃতীয় বিয়ে। এক সপ্তাহ পর কলকাতায় ফিরে তাদের রিসেপশন পার্টি দেয়ার কথা।

শ্রাবন্তীর এই বিয়েতে শুভকামনা জানিয়েছেন তার প্রথম স্বামী চলচ্চিত্র পরিচালক রাজিব কুমার বিশ্বাস। তার সঙ্গে শ্রাবন্তীর বিবাহিত জীবন সুখের না হলেও সাবেক স্ত্রীর সম্পর্কে খারাপ কিছু বলতে তিনি নারাজ। সম্প্রতি এক সাক্ষাৎকারে রাজিব বলেন, ‘শ্রাবন্তী মানুষ হিসাবে খুব ভালো। ও জীবনে সুখী হোক এটাই চাই। তবে আবার যেন আবেগের বশে কোনো ভুল সিদ্ধান্ত না নেয়।’

নির্মাতা রাজিবের সঙ্গে শ্রাবন্তী ঘর বেঁধেছিলেন ২০০৩ সালে। শ্রাবন্তী-রাজিবের সংসারে জন্ম হয়েছিল একমাত্র ছেলে ঝিনুকের। সেই সুখের ঘরে দমকা হাওয়া আসে ২০১১ সালে। তসনস করে দেয় আট বছর ধরে সাজানো সংসার। একাধিক নারীর সঙ্গে অবৈধ সম্পর্কের অভিযোগ এনে পরিচালক রাজিবের ঘর ছেড়েছিলেন শ্রাবন্তী।

প্রথম স্বামীর সঙ্গে ডিভোর্সের চার বছর পর একটি বিজ্ঞাপনী সংস্থায় একসঙ্গে কাজ করতে গিয়ে তার পরিচয় হয় মডেল কৃষেণ ব্রজের সঙ্গে। সেই পরিচয় থেকে বন্ধুত্ব, তারপর প্রেম এবং ২০১৭ সালের জুলাইয়ে বিয়ে। কিন্তু মাত্র তিন মাস পর থেকেই আলাদা থাকতে শুরু করেন শ্রাবন্তী ও কৃষেণ ব্রজ। চলতি বছরের ১৫ জানুয়ারি তাদের পাকাপাকি ডিভোর্স হয়।

দ্বিতীয় স্বামীর সঙ্গে বিচ্ছেদের মাত্র দুই মাসের মাথায় ভগ্নিপতির মাধ্যমে তার সঙ্গে পরিচয় হয় রোশন সিংয়ের। এক-অপরকে চিনতে শুরু করেন তারা। প্রথমে কিছুদিন হাই হ্যালোর পর একসঙ্গে নৈশভোজে যেতে শুরু করেন। রোশনের বাড়িতেও শ্রাবন্তীর যাতায়াত বাড়ে। আর শুক্রবার পাকাপাকি ভাবেই রোশনের বাড়িতে চলে গেলেন শ্রাবন্তী।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2019
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া