adv
২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

এক নজরে দেখে নিন বিশ্বকাপের আগে বাংলাদেশের শেষ সিরিজের সময়সূচি

স্পোর্টস ডেস্ক : ঘাড়ে নিঃশ্বাস ফেলছে ক্রিকেটের সবচেয়ে বড় ও রোমাঞ্চকর আসর আইসিসি ক্রিকেট বিশ্বকাপ। দশ দলের অংশগ্রহণে আসরটি শুরু হবে আগামী ৩০ মে। লন্ডনের ওই টুর্নামেন্ট ঘিরে প্রস্তুতিতে কোন ঘাটতি রাখতে চাই না কোনও দলই। তবে এর আগে নিজেদের পরখ করে নিতে দ্বিপাক্ষিক বা ত্রিদেশীয় সিরিজ খেলার পুরিকল্পনা করেছে দলগুলো।

বাংলাদেশ দল বিশ্বকাপের আগে সর্বশেষ সিরিজ খেলবে ত্রিদেশীয়। আয়ারল্যান্ডের মাটিতে ওয়েস্ট ইন্ডিজ ও স্বাগতিকদের নিয়ে তিন জাতি টুর্নামেন্ট খেলবে টাইগাররা। যা বিশ্বকাপের আগে সর্বশেষ ঝালিয়ে নেওয়ার সুযোগ।

আগামী ৫ মে থেকে শুরু হবে ত্রিদেশীয় সিরিজটি। চলবে ১৭ মে পর্যন্ত। এরই মধ্যে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড ১৪ সদস্যের দল ঘোষণা করেছে। যদিও তাদের দলে নেই ক্রিস গেইল, আন্দ্রে রাসেল, কার্লোস ব্র্যাথওয়েটরা শিমরন হেটমায়ার, আলজারি জোসেফদের মতো তারকা খেলোয়াড়রা।

এর কারণ হিসেবে দেখানো হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগকে (আইপিএল)। তারা আইপিএলে খেলেই প্রস্তুত হবে বিশ্বকাপ মাতানোর জন্য। ক্যারিবিয়রা দল ঘোষণা করলেও স্বাগতিক আয়ারল্যান্ড ও বাংলাদেশ এখনও ঘোষণা করেনি দল।

এই সিরিজে প্রতিটি দল দুটি করে ম্যাচ খেলবে অন্য দলের সঙ্গে। এর মানে ৪টি ম্যাচ খেলার সুযোগ পাবে দলগুলো। ফাইনালে যাওয়া দুই দল পাবে ৫টি ম্যাচ। প্রতিটি ম্যাচই বাংলাদেশ সময় বিকেল ৩টা ৪৫ মিনিট থেকে শুরু হবে।

বাংলাদেশ-আয়ারল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ ত্রিদেশীয় সিরিজের সময়সূচি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2019
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া