adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বার্সেলোনা ৪, ভিয়ারিয়াল ৪

স্পোর্টস ডেস্ক : জমজমাট লড়াই ও নাটকীয়তায় ভরা ম্যাচে শেষমেশ ড্র করল বার্সেলোনা। শুরুতে এগিয়ে গিয়েও পরে হারতে বসেছিল কাতালানরা। কিন্তু লা লিগায় মঙ্গলবার ভিয়ারিয়ালের বিপক্ষে ম্যাচটিতে শেষদিকে লিওনেল মেসি ও লুইস সুয়ারেজের গোলে শেষমেশ ড্র করে মাঠ ছাড়ে বার্সা। ৩০ ম্যাচ খেলে ৭০ পয়েন্ট নিয়ে বার্সেলোনা এখন পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে। সমান সংখ্যক ম্যাচ খেলে ৩০ পয়েন্ট নিয়ে ভিয়ারিয়াল আছে ১৭তম অবস্থানে।

ম্যাচটি অনুষ্ঠিত হয় ভিয়ারিয়ালের ঘরের মাঠে। বল দখলের লড়াইয়ে বার্সেলোনা অনেক এগিয়ে ছিল। তারা ৬৮ শতাংশ সময় ধরে বল নিয়ন্ত্রণে রাখে। ৩২ শতাংশ সময় ধরে বল নিয়ন্ত্রণে রাখে ভিয়ারিয়াল। দুই দলই ১০টি করে ফাউল করে। বার্সেলোনা হলুদ কার্ড দেখে ৭টি। ভিয়ারিয়াল হলুদ কার্ড দেখে ২টি। তবে, একটি লাল কার্ড দেখে স্বাগতিকরা।

ম্যাচে শুরুতেই চমক দেখায় বার্সেলোনা। ১২তম মিনিটে ফিলিপে কুতিনহো ও ১৬তম মিনিটে ম্যালকমের গোলে শুরুতেই ২-০ গোলে লিড নেয় কাতালানরা। ২৩তম মিনিটে স্যাময়েল চুকউয়েজের গোলে ব্যবধান কমায় ভিয়ারিয়াল। বিরতির আগে আর কোনো গোল হয়নি।

বিরতির পর ম্যাচের ৫০তম মিনিটে কার্ল তোকো একাম্বির গোলে ম্যাচে সমতা আনে স্বাগতিকরা। ৬২তম মিনিটে ভিসেন্তে ইবোরার গোলে ৩-২ গোলে লিড নেয় ভিয়ারিয়াল। ৮০তম মিনিটে কার্লোস বাক্কার গোলে স্বাগতিকরা এগিয়ে যায় ৪-২ গোলে। ৮৬তম মিনিটে দশজনের দলে পরিণত হয় ভিয়ারিয়াল। লাল কার্ড দেখে মাঠ ছাড়েন গঞ্জালেজ।

শুরুতে এগিয়ে যাওয়া বার্সেলোনার শেষদিকে হারের সম্ভাবনা তৈরি হয়। কিন্তু এই অবস্থা থেকেও ঘুরে দাঁড়ায় তারা। ৯০তম মিনিটে লিওনেল মেসির গোলে ব্যবধান কমায় বার্সেলোনা। আর (৯০+৩) মিনিটে লুইস সুয়ারেজ গোল করে বার্সেলোনাকে হারের হাত থেকে রক্ষা করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2019
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া