adv
৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

থানায় ঢুকে পুলিশকে হুমকি ছাত্রলীগ নেতাদের

ডেস্ক রিপাের্ট : আড়াইহাজার থানায় ঢুকে পুলিশকে স্থানীয় ছাত্রলীগের কর্মীরা শাসিয়েছে বলে খবর পাওয়া গেছে। এ ঘটনায় এক এএসআইকে ক্লোজ করা হয়েছে।

জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি শনিবার জানান, অভিযোগ পাওয়ার পরপরই এএসআই শরিফকে ক্লোজড করে নেওয়া হয়।

পুলিশের অভিযোগ, ‘আড়াইহাজার সরকারি সফর আলী কলেজের সাবেক সাধারণ সম্পাদক (জিএস) আল-আমিনের নেতৃত্বে ছাত্রলীগের কয়েকজন নেতা-কর্মীর সঙ্গে শুক্রবার রাতে পুলিশ সদস্যদের তুমুল বাগ্‌বিতণ্ডা হয়। এ সময় কয়েকজন পুলিশ সদস্যকে থানার বাইরে এলে দেখে নেওয়ার হুমকি দেয় কয়েকজন ছাত্রলীগ কর্মী’।

তবে, পুলিশের এক সদস্য এ সময় জিএস আল-আমিনের জামার কলারে ধরে টানাটানি করেছেন বলে ছাত্রলীগ কর্মীরা অভিযোগ করেছে।

এএসআই ক্লোজডের বিষয়টি নিশ্চিত করে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত (ওসি) আক্তার হোসেন বলেন, ঘটনার সময় আমি থানায় ছিলাম না। কে দোষী এখনই আমি বলতে পারছি না। তবে বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

আড়াইহাজার থানার ওসি তদন্ত শফিকুল ইসলাম জানান, জিএস আল-আমিনসহ আরও ৫ থেকে ৬ জন রাতে থানায় এসে জোর করে জিডির খাতা নিয়ে কোন একটি জিডির কপি খুঁজতে থাকলে ডিউটি অফিসার শরিফ তাতে বাঁধা দেয়। পরে তাদের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়।

এদিকে ঘটনার সময় মোবাইলে ধারণকৃত একটি ভিডিও ফুটেজে দেখা গেছে, ছাত্রলীগ কর্মীরা প্রথমে এএসআই শরিফ ও পরে এসআই ফায়জুর রহমানের সঙ্গে প্রচণ্ড বাগ্‌বিতণ্ডায় জড়িয়ে পড়েন। এসআই মোস্তাফিজ, এসআই হেলাল, এএসআই আউয়াল ও এএসআই মোস্তফা এ সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। একপর্যায়ে বিভিন্ন ধরনের হুমকি-ধমকি দিয়ে ছাত্রলীগ নেতারা থানা থেকে বের হয়ে যান।

শুক্রবার রাতে ঘটনার সময় ডিউটি অফিসারের দায়িত্বে থাকা এএসআই শরিফ জানান, রাতে আল-আমিন একটি জিডি খোঁজ করছিলেন। একপর্যায়ে তিনি নিজেই জিডি লিপিবদ্ধের খাতা হাতে নিয়ে দেখার চেষ্টা করেন। পরে তাতে বাধা দেওয়া হয়।

তবে এ ব্যাপারে জানতে আল-আমিনকে তার মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2019
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া