adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কুস্তি ফেডারেশনকে এক বছর আর্থিক পৃষ্ঠপোষকতার ঘোষণা ড. কাজী এরতেজার

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং আরডিডিএল (রূপান্তর ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট লিঃ)-এর পৃষ্ঠপোষকতায় আজ রোববার থেকে জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে দিনব্যাপী শুরু হয়েছে ‘আরডিডিএল মহান স্বাধীনতা দিবস উম্মুক্ত কুস্তি প্রতিযোগিতা।

প্রতিযোগিতা উপলক্ষে গতকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ঢাকা মহানগরী ফুটবল লীগ কমিটির সভাকক্ষে সংবাদ সম্মেলনে কুস্তি ফেডারেশনকে এক বছর পৃষ্ঠপোষকতার ঘোষণা দিয়েছেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান আরডিডিএল-এর চেয়ারম্যান ড. কাজী এরতেজা হাসান, সিআইপি।

সংবাদ সম্মেলনে ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান বলেন, আমরা আর্থিক অভাবে বছরব্যাপী প্রতিযোগিতা ও প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করতে পারি না এটা আমাদের জন্য বড়ই দুঃখের বিষয়।

তার এ বক্তব্যের পরই দৈনিক ভোরের পাতা ও দ্য ডেইলি পিপলস্ টাইম-এর সম্পাদক ও প্রকাশক, এফবিসিসিআই পরিচালক, ইরান-বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রতিষ্ঠাতা সভাপতি, রূপান্তর ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট লিঃ ও ভোরের পাতা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এবং সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপের চেয়ারপার্সন ড. কাজী এরতেজা হাসান, সিআইপি বলেন, ‘টাকা নিয়ে আপনাদের আর ভাবতে হবে না। আগামী এক বছর ফেডারেশেনের সকল প্রতিযোগিতায় আর্থিক পৃষ্ঠপোষকতা প্রদান করবে আরডিডিএল।

ক্রীড়া ক্ষেত্রে নিজের অংশগ্রহনের কথা উল্লেখ করতে গিয়ে ড. কাজী এরতেজা হাসান, সিআইপি আরও বলেন, ‘আমি ২০১৬ সালে রংপুর রাইর্ডাসের মালিকপক্ষের একজন ছিলাম। খেলাকে ভালবাসি বলেই বিপিএলে দল গড়ে এগিয়ে গিয়েছিলাম। ক্রিকেটের মতো এদেশের অন্য খেলাগুলোও উনয়ন ঘটাক, এটাই আমি চাই। কুস্তিকে এগিয়ে নিতে আমার পক্ষে যতোটা সম্ভব আমি চেস্টা করব।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া