adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদোয় মুগ্ধ লিওনেল মেসি

স্পোর্টস ডেস্ক : লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো লা লিগায় দুজনই ছিলেন একে অপরের প্রতিপক্ষ। চলতি মৌসুমে রোনালদো ইতালিতে ও মেসি স্পেনে মাঠ মাতাচ্ছেন।

তবে একদিনের ব্যবধানে দুজনই আলোচনায়। চ্যাম্পিয়নস লিগে দুর্দান্ত এক হ্যাটট্রিক করে দলকে কোয়ার্টারে নিয়ে গেছেন রোনালদো। পরের দিনও ঠিক একই কাজ করেছেন মেসি। হ্যাটট্রিক না পেলেও করেছেন দুই গোল, করিয়েছেন দুই গোল।

বুধবার রাতে বার্সেলোনাকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে দলের জয়ে ভূমিকা রাখায় ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন ছোট ম্যাজেশিয়ান। ম্যাচ শেষে সাংবাদিকদের মুখোমুখি হন মেসি।

জুভেন্টাসকে কোয়ার্টারে নিয়ে যাবার প্রসঙ্গে রোনালদোর আগের দিনের পারফরম্যান্স নিয়ে সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েন মেসি। রোনালদোকে মূল্যায়ন করতে গিয়ে মেসি তার প্রতিপক্ষের পারফরম্যান্সকে আখ্যায়িত করলেন ‘ম্যাজিক্যাল’ বলে।

মেসি বলেন, এক কথায়, রোনালদো ও জুভেন্টাস ছিল অবিশ্বাস্য। এটা অবশ্যই বড় বিস্ময়ের। কারণ, আমি মনে করেছিলাম, অ্যাথলেটিকো আরও শক্তিশালী হয়ে দেখা দেবে। কিন্তু জুভেন্টাস তাদের পেছনে ফেলে দিয়েছে। ৩ গোল করে ক্রিশ্চিয়ানো জাদুকরী একটা রাতই কাটিয়েছে।

কোয়ার্টারে মেসি দল বার্সার পছন্দ কোন দল এমন প্রশ্নে তার উত্তর, প্রত্যেকটি দলই কঠিন, আমরা আলাদাভাবে কাউকে পছন্দ করতে পারছি না। আমাদের ড্র পর্যন্ত অপেক্ষা করতে হবে এবং দেখতে হবে কে আমাদের প্রতিপক্ষ।

কোয়ার্টার ফাইনালের আট দল চূড়ান্ত। কাল শেষ আটের এই মঞ্চের ড্র অনুষ্ঠিত হবে। অর্থাৎ শেষ আটে বার্সেলোনা-জুভেন্টাস মুখোমুখি হলে আরেকটি মেসি-রোনালদো দ্বৈরথ দেখার সুযোগ পাবেন ফুটবলপ্রেমীরা। গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া