adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘যদি একদিন’ সিনেমার প্রশংসা করলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ

নিজস্ব প্রতিবেদক : বহুল আলোচিত সিনেমা ‘যদি একদিন’ মুক্তি পেয়েছে আজ শুক্রবার। তাহসান খান ও শ্রাবন্তী জুটি অভিনীত সিনেমা নিয়ে দর্শকদের মধ্যেও বেশ আগ্রহ দেখে গেছে।

সিনেমাটির মুক্তি উপলক্ষে সকাল ১০টায় ছিল রাজধানীর বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে উদ্বোধনী অনুষ্ঠান।

অনুষ্ঠানে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, বাংলাদেশের সিনেমার অনেকদিন ধরে যে বন্ধ্যাত্ব ছিল, তা কেটে গেছে। মানুষ আবার পরিবার-পরিজন নিয়ে হলমুখী হচ্ছে। পরিবার নিয়ে দেখার মতো যে সিনেমার অভাব ছিল, ইতোমধ্যে তা তৈরি হচ্ছে। মানসম্মত একটি সিনেমা ‘যদি একদিন’। পরিবারের সবাইকে নিয়ে সিনেমাটি দেখা যাবে। আমি আশা করবো, সিনেমা শুধুমাত্র বিনোদন দেবার জন্য কাজ করবে না, এর মাধ্যমে আমাদের সমাজ উপকৃত হবে। তরুণ প্রজন্মের স্বপ্ন দেখানোর ক্ষেত্রে, ও সার্বিকভাবে দেশ গঠনে সিনেমা ভূমিকা রাখবে। এই সিনেমার সফলতা কামনা করি। বিভিন্ন হলে সিনেমাটি মুক্তি পাচ্ছে। আমি আশা করবো ‘যদি একদিন’ সিনেমার মাধ্যমে আমাদের সিনেমা জগৎ নতুন গতি পাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আরটিভির প্রধান নির্বাহী সৈয়দ আশিক রহমান, যদি একদিন সিনেমার পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, গায়ক-অভিনেতা তাহসান, চঞ্চল চৌধুরী, অভিনেত্রী তিশা, ভাবনা, নির্মাতা অনিমেষ আইচ, নির্মাতা চয়নিকা চৌধুরী, অভিনেত্রী শাহনাজ খুশি, বৃন্দাবন দাসসহ বিনোদন জগতের ব্যক্তিবর্গ।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘যদি একদিন’ ছবিটিতে অভিনয় করেছেন তাহসান, শ্রাবন্তী, তাসকিন রহমান, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরিন শিখা রাইসা। ছবিটি পরিচালনা করেছেন মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া