adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এএফসি চ্যাম্পিয়নশীপে বাংলাদেশ দল ঘোষণা

নিজস্ব প্রতিবেদক : মার্চে এএফসি অনূর্ধ্ব-২৩ বাছাইপর্বকে সামনে রেখে তারুণ্য নির্ভর ২৯ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। এ দলে পেশাদার ক্লাব বসুন্ধরা কিংস, সাইফ স্পোর্টিং ও আরামবাগের অনেক ফুটবলার জায়গা পেয়েছেন।

২২-২৬ মার্চ বাহরাইনে এএফসি অনূর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপে অংশ নিবে বাংলাদেশ। বি গ্রুপে লাল-সবুজ জার্সিধারীদের প্রতিপক্ষ প্যালেস্টাইন, বাহরাইন ও শ্রীলঙ্কা।

এর আগে গেল বছরে এশিয়ান গেমসে ইতিহাস গড়া বাংলাদেশের অনূর্ধ্ব-২৩ দলের দু’জন বাদ পড়েছেন এএফসির স্কোয়াড থেকে। নেই ফজলে রাব্বী ও সাদ উদ্দিন।

নতুনভাবে উদীয়মানদের মধ্যে ডাক পেয়েছেন ফয়সাল আহমেদ, মাসুক উদ্দীন আহমেদ চৌধুরী, মনির হোসেন, ইয়াসিন আরাফাত, রিয়াদুল হাসান, পাপ্পু হোসেন, মোহাম্মদ আল-আমিন, আরিফুর রহমান ও সারওয়ার জামান নিপু, রকি, সুজন, সোহানুর রহমান, রাকিব হোসেন ও আশরাফুল ইসলাম।

এএফসি অনূর্ধ্ব-২৩ জাতীয় ফুটবল দল:
ঢাকা আবাহনীর-নাইম মিয়া, টুটুল হোসেন বাদশা, ফয়সাল আহমেদ, শেখ জামালের- মাসুক উদ্দীন আহমেদ চৌধুরী ও মনির হোসেন, সাইফ স্পোর্টিং ক্লাবের- পাপ্পু হোসেন, রহমত মিয়া, ইয়াসিন আরাফাত, রিয়াদুল হাসান, মোহাম্মদ আল-আমিন, জাফর ইকবাল ও মোহাম্মদ সাধীন, শেখ রাসেল ক্রীড়া চক্রের-বিশ্বনাথ ঘোষ ও বিপলু আহমেদ, আরামবাগ ক্রীড়া সংঘের- মাহফুজ হাসান প্রীতম, রকি, সুজন, রবিউল হাসান, আরিফুর রহমান ও সারওয়ার জামান নিপু, বসুন্ধরা কিংসের- আনিসুর রহমান, সুশান্ত ত্রিপুরা, মাসুক মিয়া জনি, মতিন মিয়া, মাহবুবুর রহমান সুফিল, মোহাম্মদ ইব্রাহিম, ও সোহানুর রহমান, রহমতগঞ্জের রাকিব হোসেন ও নোফেল স্পোর্টিং ক্লাবের আশরাফুল ইসলাম।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া