adv
৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ডোনাল্ড ট্রাম্প পুরস্কার জিতলেন বাজে অভিনেতা হিসেবে

আন্তর্জাতিক ডেস্ক : অস্কারের আসর বসার আগেই শুক্রবার বসেছিল ৩৯তম গোল্ডেন রাস্পবেরি বা রেজি অ্যাওয়ার্ডের আসর। অস্কারে যেমন চলচ্চিত্র অঙ্গনের সেরাদের পুরস্কৃত করা হয়, রেজি পুরস্কারে তেমনি বাজে নির্মাণ ও বাজে অভিনয়শিল্পীদের পুরস্কৃত করা হয়। ১৯৮১ সাল থেকে প্রচলিত আছে এই পুরস্কার।

রেজি পুরস্কারের এবারের আসরে বাজে অভিনেতা হিসেবে সেরা হয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। মাইকেল মুরের সর্বশেষ ডকুমেন্টারি ‘ফারেনহাইট ১১/৯’ এবং দীনেশ ডি’সুজার ‘ডেথ অফ আ নেশন’ তথ্যচিত্রের জন্য বাজে অভিনেতার রেজি জেতেন ট্রাম্প। শুধু তাই নয়, এ বছরের সবচেয়ে বাজে পর্দাজুটির পুরস্কারটি পেয়েছেন ট্রাম্প।

‘ফারেনহাইট ১১/৯’ ছবির জন্য কেলিয়েন কনওয়ে বাজে পার্শ্ব চরিত্রের অভিনেত্রীর তকমা পেয়েছেন।

এদিকে, রেজিতে এ বছরের সবচেয়ে বাজে সিনেমা হিসেবে সেরা হয়েছে ‘হোমস অ্যান্ড ওয়াটসন’ ছবিটি। এই ছবিটি বাজে পরিচালক, বাজে নির্মাণ, বাজে সিক্যুয়ালের তকমাও পেয়েছে। এই ছবিতে অভিনয় করে সহ অভিনেতা হিসেবে জন রেইলি পেয়েছেন রেজি পুরস্কার।

বছরের আলোচিত সিনেমা ‘ফিফটি শেডস অফ ফ্রিড সবচেয়ে বাজে চিত্রনাট্যের স্বীকৃতি পেয়েছে। গেল বছরে ফিফটি শেডস অফ ডার্কার ছবিটিও রেজি দুটো পুরস্কার জিতেছিল।

সবাইকে চমকে দিয়ে রেজি অ্যাওয়ার্ডে চলে এসেছে মেলিসা ম্যাককার্থির নাম। তিনি হয়েছেন বছরের সেরা বাজে অভিনেত্রী। যিনি কি না ৯১তম অস্কারে মনোনয়ন পেয়েছেন সেরা অভিনেত্রী বিভাগে।

মেলিসা ম্যাককার্থি সবচেয়ে বাজে অভিনেত্রী হয়েছেন ‘দ্য হ্যাপিটাইমস মার্ডারস’ এবং ‘লাইফ অব দ্য পার্টি’ ছবিতে অভিনয়ের জন্য। এছাড়াও মেলিসা পেয়েছেন রেজি রিডিমার অ্যাওয়ার্ড। ‘ক্যান ইউ এভার ফরগিভ মি?’ ছবির জন্য তিনি এই পুরস্কার পেয়েছেন। একই ছবির জন্যই মেলিসা পেয়েছেন অস্কারের সেরা অভিনেত্রীর মনোনয়ন। প্রতিবছর দশটি বিভাগে দেয়া হয় এই পুরস্কার।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া