adv
২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

অন্য দেশগুলোর সমর্থন ছাড়া বিশ্বকাপ থেকে পাকিস্তানকে বের করে দেয়ার দাবি কার্যকরী হবেনা, বললেন সুনিল গাভাস্কার

এল আর বাদল : বিশ্বকাপ থেকে পাকিস্তানকে বের করে দেওয়া হোক। খুব শিগগিরই এই বিষয়ে আইসিসিকে কড়া চিঠি দিচ্ছে বিসিসিআই। কিন্তু তাতে কী কোনও লাভ হবে? সন্দিহান সাবেক ক্রিকেটার সুনীল গাভাস্কার।

তিনি বলেছেন, ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই চেষ্টা করছে। কিন্তু তা আদৌ হবে বলে মনে হয় না। অন্য দেশগুলি সমর্থন করলেই একমাত্র এটা হতে পারে। আমার মনে হয় না, বাকি দেশগুলি এই বক্তব্যকে সমর্থন করবে। জঙ্গি হানার ঘটনায় আমি মর্মাহত। কিন্তু এটা দুই দেশের অভ্যন্তরীণ বিষয়। এখানে বাকি ক্রিকেট খেলিয়ে দেশগুলো নিজেদের জড়াবে বলে মনে হয় না।

বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে নাও খেলতে পারে ভারত। দেশের সাবেক ক্রিকেটাররা সোচ্চার হয়েছেন। এখানেও উল্টো সুর সুনিলের। তিনি বলেছেন, ভারত পাকিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপে না খেললে জিতবে কারা? পাকিস্তান দুই পয়েন্ট পেয়ে যাবে। বিশ্বকাপে প্রতিবার আমরা পাকিস্তানকে হারিয়েছি। আমার তো মনে হয় ভারতের ম্যাচটা খেলা উচিত। ওদের হারিয়ে গ্রুপ পর্ব থেকেই ছিটকে দেওয়া উচিত।

আর এবার ভারতীয় দল যথেষ্ট শক্তিশালী। তারা পাকিস্তানকে হারাতে সক্ষম। এরপরই গাভাস্কারের সংযোজন, যদি এরকম হয় যে পাকিস্তানকে কোনও পয়েন্ট দেওয়ার সিদ্ধান্ত আইসিসি নেয়। তাহলে ভারত ম্যাচটা বয়কট করতেই পারে। কিন্তু তা আদৌ হবে বলে মনে হচ্ছে না।
আমি অবশ্য রাজনীতির মধ্যে নেই। দেশ কিংবা সরকার যা ঠিক করবে, তাই সঠিক। আমিও সেই সিদ্ধান্তে সহমত জানাব। তবে দুই পয়েন্ট নষ্ট করাটা মনে হচ্ছে ঠিক হবে না। জি নিউজ/ কলকাতা২৪

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া