adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকিস্তান সুপার লিগে মুলতান সুলতানসের জয়

স্পোর্টস ডেস্ক : পাকিস্তান সুপার লিগে (পিএসএল) শনিবার দিনের প্রথম ম্যাচে ইসলামাবাদ ইউনাইটেডকে ৫ উইকেটে হারিয়েছে মুলতান সুলতানস। দুই ম্যাচ খেলে এক ম্যাচের জয় নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে আছে মুলতান। অপরদিকে দুই ম্যাচ খেলে এক জয় নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে ইসলামাবাদ।

দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে হওয়া ম্যাচটিতে ইসলামাবাদ ইউনাইটেডের দেওয়া ১২৬ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৮.৪ ওভারে ৫ উইকেট হারিয়ে জয় তুলে নেয় মুলতান সুলতানস। দলের পক্ষে ২০ বল খেলে সর্বাধিক ২৬ রান করেন ওপেনার শান মাসুদ।
২৯ বল খেলে ৩১ রান করে অপরাজিত থাকেন অধিনায়ক শোয়েব মালিক। ৭ বল খেলে ১৬ রান করেন ক্যারিবিয়ান ব্যাটার আন্দ্রে রাসেল। ৮ বলে ১৬ রান করে অপরাজিত থাকেন শহীদ আফ্রিদি। ইসলামাবাদের বোলারদের মধ্যে ওয়াকাস মাকসুদ ১টি, শাদব খান ২টি ও মোহাম্মদ সামি ১টি করে উইকেট নিজেদের ঝুলিতে তুলে নেন।

এর আগে, টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২৫ রান সংগ্রহ করে ইসলামাবাদ ইউনাইটেড। দলের ওপেনার লুকে রঞ্চি ৩৩ বল খেলে একটি চার ও পাঁচটি ছক্কার সাহায্যে ৫১ রান করেন। ১৪ বলে ২০ রান করে ফাহিম আশরাফ অপরাজিত থাকেন।

মুলতানের পক্ষে আলী শফিক চার ওভার বল করে মাত্র ১১ রান দিয়ে দুই উইকেট তুলে নেন। চার ওভারে ১৮ রান দিয়ে দুই উইকেট নেন বুমবুম আফ্রিদি। চার ওভারে ১৬ রান দিয়ে মোহাম্মদ ইরফান এক উইকেট নেন। চার ওভারে ৩৩ রান দিয়ে জুনায়েদ খান দুই উইকেট নেন।

ম্যাচ সেরা খেলোয়াড়ের পুরস্কার পান মুলতানের আলী শফিক।

স্কোর – ইসলামাবাদ ইউনাইটেড: ১২৫/৭ (২০ ওভার)
মুলতান সুলতানস : ১২৬/৫ (১৮.৪ ওভার)

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া