adv
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

আর্জেন্টাইন ফুটবলারের বিধ্বস্ত বিমান থেকে দেহাবশেষ উদ্ধার

স্পোর্টস ডেস্ক : নিখোঁজ আর্জেন্টাইন ফুটবলার এমিলিয়ানো সালাকে বহনকারী উড়োজাহাজের ধ্বংসাবশেষ কদিন আগে ইংলিশ চ্যানেলে খুঁজে পান উদ্ধারকর্মীরা। এবার উড়োজাহাজের ধ্বংসাবশেষ থেকে একটি দেহাবশেষ উদ্ধার করা হয়েছে

প্রায় দুই সপ্তাহ পর ইংলিশ চ্যানেলে পাওয়া গেছে আর্জেন্টাইন স্ট্রাইকার এমিলিয়ানো সালাকে বহনকারী বিমানের ধ্বংসাবশেষ। সঙ্গে উদ্ধার করা হয়েছে একটি মৃতদেহ। যদিও এখনো নিশ্চিত হওয়া যায়নি, দেহাবশেষটি সালা না তাঁর পাইলট ডেভিড ইবোটসনের।

উদ্ধারকৃত সেই দেহাবশেষ পোর্টল্যান্ডে নিয়ে যাওয়া হয়েছে। সেখান থেকে হাসপাতালে পাঠানো হবে পরীক্ষা-নিরীক্ষা করার জন্য। তারপর নিশ্চিতভাবে জানা যাবে, দেহাবশেষটি সালা নাকি বিমানের পাইলট ইবোটসনের।

দুই দিন আগে সালাকে উদ্ধার অভিযানের নেতা নৌবিজ্ঞানী ডেভিড মেয়ার্নস একাধিক টুইটের মাধ্যমে জানান, ফ্রান্সের কাছাকাছি ইংলিশ চ্যানেলের দ্বীপ গার্নসিতে সালা ও তার পাইলট ইবোটসনকে নিয়ে নিখোঁজ হওয়া উড়োজাহাজের ধ্বংসাবশেষ পেয়েছে তার দল ‘এয়ার অ্যাক্সিডেন্ট ইনভেস্টিগেশন ব্রাঞ্চ’। এ বিষয়ে ব্রিটিশ এয়ার অ্যাক্সিডেন্ট ইনভেস্টিগেশন ব্রাঞ্চ (এএআইবি) জানায়, উড়োজাহাজটা গার্নসি দিয়ে ওড়ার সময়ই জরুরি অবতরণের জন্য অনুমতি চায়। এর পরেই এটির সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। উড়োজাহাজটি তখন প্রায় আড়াই হাজার ফুট ওপর দিয়ে উড়ছিল।

ওয়েলসের ক্লাব কার্ডিফ সিটি তাদের ইতিহাসের রেকর্ড ১৭ মিলিয়ন ইউরো খরচ করে ফরাসি ক্লাব নতেঁ থেকে ২৮ বছর বয়সী এই আর্জেন্টাইন ফুটবলারকে দলে নেয়। যদিও নতেঁকে এখনো এক পয়সাও দেয়নি কার্ডিফ। এদিকে গতকাল নতেঁ জানিয়েছে, কার্ডিফ যদি সামনের দশ দিনের মধ্যে ১৭ মিলিয়ন ইউরো পরিশোধ না করে, তাহলে ওয়েলশ এই ক্লাবের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে তারা।

চলতি মাসেই আর্সেনালের বিপক্ষে ম্যাচের মাধ্যমে সালার অভিষেক হতো বলেই ধারণা করা হচ্ছিল।-প্রথমআলো

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া