adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অন্য ভূমিকায় আসছেন লারা দত্ত

বিনোদন ডেস্ক : অভিনয় নয়, প্রযোজনাতেই মন দিয়েছেন অভিনেত্রী লারা দত্ত। সম্প্রতি কলকাতায় একটি অনুষ্ঠানে এসে তিনি বলেন, আগামী দিনে অভিনয় নয় প্রযোজনাতেই বেশি মনযোগ দেবেন। তার প্রযোজনা সংস্থা গত দু’বছর ধরে অনেকগুলো প্রজেক্ট নিয়ে কাজ করছিল এবং আগামী বছরের মধ্যেই তিনটি ছবি ফ্লোরে আসতে চলেছে। খুব বেশি কিছু এই ছবি নিয়ে না বললেও তিনি যে এই ছবিগুলোতে অভিনয় করছেন না, তা স্পষ্ট জানিয়ে দিলেন।

সেই সঙ্গে তিনি জানালেন যে, খুব গুরুত্বপুর্ণ প্রজেক্ট হলে তবেই তিনি অভিনয় করবেন। সম্প্রতি যেমন গুরবিন্দর চাড্ডার সঙ্গে ব্রিটিশ টিভির একটি সিরিয়ালে অভিনয় করেছেন লারা। কিছুদিনের মধ্যেই সেই ধারাবাহিক দেখানো হবে।

প্রসঙ্গত তিনি জানান, তার একমাত্র কন্যা সায়রা এখন একটু বড় হলেও তাকে অনকটা সময়ই দিতে হয়। তার মেয়ে, লারার অভিনীত ‘হাউসফুল’ (২০১০) ও ‘পার্টনার’ (২০০৭) খুবই পছন্দ করে। মেয়ে সায়রা এখন বুঝতে পেরেছে যে, তার মা অভিনেত্রী।

কলকাতায় লারা এসেছিলেন ‘তাহাদের কথা’ নামের এক অনুষ্ঠানে যোগ দিতে। এই অনুষ্ঠান মূলত আমাদের সমাজের এমন কিছু মহিলাদের কথা বলে, যারা নিজেদের কাজের ক্ষেত্রে নিজের পরিচিতি তৈরি করতে পেরেছেন। মহিলাদের স্বনির্ভরতার কথা বলতে গিয়ে তিনি জানান, ‘প্রত্যেক পরিবারের উচিত নিজের বাড়ির মহিলাদের তাদের কাজের জন্য উৎসাহ দেওয়া।’ মেয়েদের এগিয়ে যাওয়া ও সমাজের দৃষ্টিভঙ্গী নিয়ে তিনি কথা বলেন।

সূত্র: জিএন

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া