adv
২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

রংপুর রাইডার্সের জয়- খাদের কিনারে খুলনা টাইটান্স

নিজস্ব প্রতিবেদক : ঢাকার মাঠে হারের বৃত্তেই থেকে গেলো খুলনা টাইটানস। প্রথম পর্বে মিরপুর মাঠে ধারাবাহিক হারের পর সিলেট পর্বে রাজশাহী কিংসের বিরুদ্ধে জয়ের পর আবার ব্যর্থতার বেড়াজালে আটকা পড়লো মাহমুদ উল্লাহ রিয়াদের খুলনা। মঙ্গলবার ঢাকার দ্বিতীয় পর্বের নিজেদের প্রথম ম্যাচে মেলে ধরতে পারেনি খুলনা। এদিন ১৮১ রানের বড় ইনিংস খেললেও গেইল আর হেলসের দাণবীয় ব্যাটিয়ে ধরাশায়ী হয় খুলনা। রংপুর ম্যাচ জিতে ৬ উইকেটে।

এ নিয়ে আট ম্যাচের সাতটিতে পরাজয় হলো খুলনার। ঘুমন্ত গেইল এদিন জেগে উঠেছিল বলে বড় রান করেও রক্ষা পায়নি রিয়াদবাহিনী। খুলনার দেয়া ১৮২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে রংপুরের দুই ওপেনার ক্রিস গেইল আর অ্যালেক্স হেলস মিলে করেন দুর্দান্ত শুরু। দুজনের জুটি থেকে আসে ৪৮ বলে ৭৮ রান।

ইংলিশ তারকা ব্যাটসম্যান হেলস খেলেন ২৯ বলে ৫৫ রানের ঝড়ো ইনিংস। গেইল তখনও নিশ্চুপ। হেলসকে সাজঘরের পথ দেখান ইয়াসির শাহ। দুই নম্বরে ব্যাট করতে আসা এবি ডি ভিলিয়ার্স প্লে করেন হেলসের রোলটা। গেইল তখনও একপ্রান্তে থেকে দেখছেন। এবি ২৫ বলে তিন চার আর চার ছয় মিলে করেন ৪১ রান। তাকে ফেরান মাহমুদ উল্লাহ রিয়াদ।
এরপর আর থেমে থাকেননি ইউনিভার্স বস। মোহাম্মদ মিঠুনকে সঙ্গে নিয়ে একের পর এক ওভার বাউন্ডারি হাঁকাতে শুরু করেন গত পাঁচ ম্যাচে রান না পাওয়া গেইল। মিঠুনকে সঙ্গে নিয়ে পাঁচ ছয় আর দুই চারে ৩৯ বলে ৫৫ রান করে বিদায় হন দলীয় ১৭১ রানের মাথায়। তখন প্রায় জয়ের দারপ্রান্তে পৌঁছে গেছে রংপুর। শেষে রিলে রুশো আর নাহিদুল ইসলাম মিলে বাকি ১১ রান নিয়ে ৬ উইকেটের জয় তুলে নেয় রংপুর রাইডার্স। এই আসরে এটি চতুর্থ জয় তাদের।

খুলনার হয়ে ২ উইকেট নেন পাকিস্তানের লেগ স্পিনার ইয়াসীর শাহ। এর আগে দুপুরে টস জিতে খুলনাকে ব্যাটিংয়ে পাঠায় রাইডার্স অধিনায়ক। ব্যাটিংয়ে নেমে প্রথম ওভারেই মাশরাফি মুর্তজা ফেরান ওপেনার আল আমীনকে। আরেক ওপেনার জুনাইদ সিদ্দিকী ফেরেন ১৩ রান করে।
ব্রেন্ডন টেইলরের ৩২, নাজমুল হোসেন শান্তর ৪৮, মাহমুদ উল্লাহ ২৯ আর ডেভিড ওয়াইজের ৩৫ রানে ভর করে ২০ ওভারে ৬ উইকেটে ১৮১ রানের বিশাল লক্ষ্য দাঁড় করায় রংপুরের সামনে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2019
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া