adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভাইকিংস হারলেও কক্ষপথেই আছে : মুশফিক

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের প্রথম ম্যাচটাই জয় দিয়ে শুরু করেছিল চিটাগং ভাইকিংস। লো স্কোরিং ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সকে হারিয়েছে ৩ উইকেটে।

আজ বুধবার দিনের প্রথম ও নিজেদের দ্বিতীয় ম্যাচে এসে আসরের প্রথম হারের মুখ দেখলো বন্দর নগরীর দলটি। রোমাঞ্চকর ম্যাচে ভাইকিংসরা হেরেছে মাত্র ৫ রানে। হাই স্কোরিং এই ম্যাচে হারলেও অনেক প্রাপ্তি দেখছেন দলটির অধিনায়ক মুশফিকুর রহিম। শুধু নিজ দলের জন্যই না দুই দলের বড় রান বিপিএলের জন্যই ইতিবাচক বলে মনে করেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক।
ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে এসে জয়ের ব্যাপারে আশাবাদী ছিলেন বলে উল্লেখ করে মুশফিক বলেন, সবাই জানে ফ্রাইলিংক বড় শট খেলতে পারে। তাই শেষ পর্যন্ত জয়ের আশা ছিলই।

ম্যাচ হারলেও তার দল ঠিক কক্ষপথে আছে বলে মনে করেন ভাইকিংস দলপতি। তিনিবলেন, আমাদের যেই দলটা ছিল আমি অনেক হ্যাপি তাদের পারফরমেন্সে।
প্রতি বিপিএলের মতো এবারও লো স্কোরিং উইকেট নিয়ে প্রশ্ন উঠেছে। যদিও উইকেটের চেয়ে ব্যাটসম্যানদের বেশি দুষছেন অভিজ্ঞ এই ব্যাটসম্যান। বিশেষ করে জাতীয় দলের ব্যাটসম্যানদের আরও দায়িত্ব নিয়ে খেলতে হবে বলে উল্লেখ করে তিনি বলেন, যারা জাতীয় দলের বাইরে আছে তাদের ভালো করাটা কঠিন। সারা বছর কিন্তু এই একটা টুর্নামেন্টই তারা খেলে। এমনকি অনুশীলন ম্যাচও খেলে না। আমরা যারা জাতীয় দলে খেলি আমাদের সঙ্গে তুলনা করলে তো বটেই, আমরা সারা বছরই তিনটা ফরম্যাটে খেলি। আমাদের আরও বেশি দায়িত্ব নিয়ে খেলতে হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2019
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া