adv
২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বিপিএলে দলগুলোর মাঠের প্রস্তুতি শুরু

স্পোর্টস ডেস্ক : বিসিবির দেয়া সূচি অনুসারে বিপিএলের ষষ্ঠ আসরের মাত্র ৩ দিন বাকি। সবকিছু ঠিক থাকলে শনিবার মাঠে গড়াবে দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় এ আসর। গত বছর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কারণে বিপিএল এক দফা পিছিয়েছে। নতুন বছরে প্রথম দিনই শুরু হয়ে গেছে বিপিএলের মাঠের লড়াইয়ের প্রস্তুতি।
গতকাল মিরপুর শেরেবাংলা একাডেমির মাঠে অনুষ্ঠানিকভাবে অনুশীলনে আসে তিনটি দল। এর মধ্যে সিলেট সিক্সার্স ও রাজশাহী কিংসের ক্রিকেটাররা পূর্ণাঙ্গ অনুশীলন করে। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ছিল ঐচ্ছিক অনুশীলন। কুমিল্লার দুই সেরা ক্রিকেটার তামিম ইকবাল ও এনামুল হক বিজয়ই মাঠে ঘাম ঝরিয়েছেন।

এর মধ্যে বিজয় নিজেদের দল নিয়ে বলেন, আসলে খুবই ভালো দল হয়েছে। অভিজ্ঞ দল বলা যায়। তামিম ভাই আছে, ইমরুল ভাই আছে, বিদেশি ক্রিকেটারদের মধ্যে শোয়েব মালিক, স্মিথ আছে, আফ্রিদির মতো খেলোয়াড় থাকায় আমার মনে হয় দল হিসেবে কুমিল্লা খুবই দারুণ আর খুবই বন্ধুত্বপূর্ণ। যেটি আসলে এ ধরনের ফ্র্যাঞ্চাইজি লিগের জন্য অনেক গুরুত্বপূর্ণ। এটি আমাদের মধ্যে আছে। আমাদের কোচ বলেন, ম্যানেজমেন্ট বলেন সবাই আলাদাভাবে অনেক সাহায্য করে। সবমিলিয়ে বলতে পারি যে, অনেক গোছালো এবং ভালো একটি দল।’

দিনের শুরু দুপুর ১২টা থেকে অনুশীলন করেছে সিলেট সিক্সার্স। এরপর রাজশাহী কিংসের অনুশীলন দুপুর ৩টায় শুরু হয়। রাজশাহীতে শেষ পর্যন্ত খেলার সুযোগ পেয়েছেন দেশের এক সময়ের সেরা তারকা ক্রিকেটার শাহরিয়ার নাফীস।

বিপিএলের নিলামে তিনি প্রথমে দলই পাননি। যে কারণে এই ক্রিকেটার মুখিয়ে আছেন নিজের যোগ্যতার প্রতি এমন অবহেলার জবাব দিতে। তিনি বলেন, সত্যি কথা বলতে কি দল পাওয়া বা না পাওয়ার ব্যাপারটি সব সময় তো ক্রিকেটারদের হাতে থাকে না। তবে আমি চেষ্টা করি ব্যক্তিগতভাবে যখনই যে দলের হয়ে খেলি তখনই সেরাটা দেয়ার। আমি রাজশাহী কিংস কর্তৃপক্ষের কাছে কৃতজ্ঞ যে আমাকে তারা বিবেচনা করেছেন এবং ড্রাফটের পরে আমাকে সুযোগ দিয়েছেন। আমি চেষ্টা করবো আমার সামর্থ্য এবং অভিজ্ঞতা সব দিয়ে সার্বিকভাবে খেলা এবং যতটুকু সম্ভব ভালো অবদান রাখতে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2019
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া