adv
২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নির্বাচন প্রত্যাখ্যানের দাবিতে মানববন্ধন পুলিশের হামলায় পণ্ড

নিজস্ব প্রতিবেদক : নির্বাচন প্রত্যাখ্যান ও নির্দলীয় নিরপেক্ষ সরকার ব্যবস্থা প্রবর্তনের দাবিতে অনুষ্ঠিত মানববন্ধন পুলিশের হামলায় পণ্ড হয়ে গেছে। আজ বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনটি আয়োজন করে ‘ভোটাধিকার ও সুশাসনে জাতীয় ঐক্য’ নামে এক সংগঠন। মানববন্ধনটি পণ্ড হয়ে যাওয়ায় এক প্রতিবাদ সভায় নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছে সংগঠনটি।

বিবৃতিতে ‘ভোটাধিকার ও সুশাসনে জাতীয় ঐক্য’ জানায়, বুধবার বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে এক মামানববন্ধন কর্মসূচি থেকে ৩০শে ডিসেম্বরে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণের মতামত প্রতিফলিত না হওয়ায় ঘোষিত ফলাফল প্রত্যাখ্যান ও অনতিবিলম্বে স্থায়ীভাবে নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকার ব্যবস্থা প্রবর্তনের জন্য সংবিধান সংশোধনের দাবি জানানো হয়। এক পর্যায়ে মানববন্ধনে হামলা চালায় পুলিশ। ব্যানার ছিনিয়ে নেয় এবং প্রতিবাদকারীদের স্থান ত্যাগে বাধ্য করে পুলিশ।

পুলিশী এ হামলার ঘটনায় এক প্রতিবাদ সভা করে নিন্দা জানায় সংগঠনটি। এতে সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক আ ব ম মোস্তাফা আমীন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদস্য সচিব অধ্যাপক ড. আবদুল বাতেন, অধ্যাপক ড. শাহানুর, জনস্বার্থে রিটকারি ড. ইউনূস আলী আকন্দ, অধ্যাপক এডভোকেট জিয়াউর রহমান, রফিকুল ইসলাম খান, সাইফুদ্দিন আহমেদ মণি, ইঞ্জিনিয়ার মো. ফয়েজ, হারুনুর রশিদ খান, মোহাম্মদ শামসুদ্দিন, মো. হানিফ, মো. কবির হোসেন, জালাল উদ্দিন আহম্মেদ, আবুল কালাম আজাদ, খায়রুল আলম আকন্দ, জহির আহমেদ, ডা. শামিম আরা, রতœা ইসলাম ও মো. জোনায়েত হোসেন প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2019
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া