adv
৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

কিছুক্ষণ পরেই জরুরি সংবাদ সম্মেলনে বসছেন ড. কামাল

নিজস্ব প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সার্বিক পরিস্থিতি নিয়ে জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

রোববার বেলা ১টায় রাজধানীর আরামবাগে গণফোরামের কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের দফতরপ্রধান জাহাঙ্গীর আলম মিন্টু।

এর আগে সকালে রাজধানীর বেইলি রোডে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজকেন্দ্রে ভোট দেয়ার পর এজেন্ট নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

ড. কামাল বলেন, দেশের মানুষ হিসেবে সবাইকে ভোট দিতে হবে। আমি সবাইকে দেখে উৎসাহ পাচ্ছি। সকাল সকাল ভোট দিতে এসেছে সবাই।

নির্বাচনের নানা অনিয়ম ও জালিয়াতির কথা উল্লেখ করে ড. কামাল হোসেন বলেন, এখানে এজেন্ট আছে। তবে বাইরে অনেক জায়গায় আমরা এজেন্ট দিতে পারিনি। অনেক জায়গা থেকে খবর পাচ্ছি-আমাদের এজেন্টদের বের করে দেয়া হয়েছে। আমি দাবি করব এর তদন্ত হক।

তিনি বলেন, আমার মতো একজনকে দেখলাম লাঠিতে ভর দিয়ে ভোট দিতে এসেছে। শীতের সকালে কেন্দ্রে ভিড় হয়ে আছে। তরুণ সমাজও এসেছে। এসব দেখে আমি উৎসাহ পাচ্ছি।

সামগ্রিক পরিস্থিতি নিয়ে মন খারাপ করাতে চাই না জানিয়ে তিনি বলেন, মিনিটে মিনিটে ফোন পাচ্ছি। রাতেই নাকি বিভিন্ন জায়গায় ভোট হয়েছে। এগুলো দুঃখজনক, লজ্জাজনক। পদক্ষেপ নিতে হবে। সারা দেশ থেকে যে খবর পাচ্ছি, তা উদ্বেগজনক। এটি শহীদদের সঙ্গে বেইমানি, বঙ্গবন্ধুর সঙ্গে বেইমানি করা।

ব্যারিস্টার সারা হোসেন বলেন, এখানে তো ঠিক আছে। কিন্তু বিভিন্ন জায়গায় খবর পাচ্ছি বাধা দেয়া হচ্ছে। এজেন্টদের বের করে দেয়া হচ্ছে। ঝামেলার বিভিন্ন খবর পাচ্ছি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া