adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিইসি নূরুল হুদার বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগে ঐক্যফ্রন্টের বৈঠক বর্জন

নিজস্ব প্রতিবেদক : নির্বাচন কমিশন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তুলে বৈঠক বর্জন করেছে জাতীয় ঐক্যফ্রন্ট।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) আগারগাওয়ে ইসির সঙ্গে বৈঠক শেষে একথা জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, সরকার ও নির্বাচন কমিশন যৌথভাবে নির্বাচন বানচালের চেষ্টা করছে এবং নির্বাচনকে প্রহসনে পরিণত করেছে। ইসি সরকারের পক্ষ হয়ে গেছে। সিইসির আচরণ ভদ্রজনিত ছিল না। এজন্য আমরা সভা বয়কট করেছি। তবে আমরা নির্বাচনে ফাকা মাঠে গোল দিতে দেব না।

মির্জা ফখরুল বলেন, বিএনপি কর্মীদের গ্রেফতার, আক্রমণ, আহত ও হত্যা করা হচ্ছে। নির্বাচনের পরিবেশ নষ্ট করা হচ্ছে। সারা দেশের পরিবেশ ধ্বংস করা হচ্ছে।

এমন পরিস্থিতির কোন গুরুত্ব দিচ্ছে না প্রধান নির্বাচন কমিশন এমন অভিযোগ এনে তিনি বলেন, সরকার ও কমিশন মিলে নির্বাচনকে বানচাল করার চেষ্টা করছে।

নির্বাচনের ৩ দিন আগে গ্রেফতার, অত্যাচার, নির্যাতন বন্ধ না হলে ভোটাররা কিভাবে ভোট দিবে এমন প্রশ্ন তোলেন বিএনপি মহাসচিব।

উন্নয়নের ধারা অব্যাহত রাখার নামে নির্বাচনে কি হচ্ছে? এটাও জানতে চেয়েছেন তিনি।

বৈঠকে ড. কামালের নেতৃত্বে ঐক্যফ্রন্টের প্রতিনিধি দলে ছিলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ড. মঈন খান, গয়েশ্বর চন্দ্র রায়, মির্জা আব্বাস, ডা. জাফরুল্লাহসহ ১০ জন।

অন্যদিকে, সিইসি কে এম নূরুল হুদাসহ বৈঠকে অংশ নেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার রফিকুল ইসলাম ও নির্বাচন কমিশনার সচিব হেলালুদ্দীন আহমদ প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া