adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নেতাকর্মীদের ফকরুলের নির্দেশ : ভোটের আমানত রক্ষায় কেন্দ্র পাহারা দিন

ডেস্ক রিপাের্ট : জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নেতাকর্মীদের নির্দেশ দিয়ে বলেছেন, নির্বাচনের দিন ভোটের আমানত রক্ষায় কেন্দ্র পাহারা দিতে হবে। যাতে আপনাদের আমানত সুরক্ষিত থাকে।

তিনি বলেন, এই নির্বাচন কমিশন দিয়ে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তাই কেন্দ্র পাহারা দিয়ে আপনার ভোটের আমানত রক্ষা করুন।

শনিবার দুপুরে দিনাজপুরের পাবর্তীপুর ও চিরিরবন্দরে নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মির্জা ফখরুল। এসময় দেওয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফখরুল বলেন, প্রশাসন ও নির্বাচন কমিশন গণতন্ত্রকে ধ্বংস করার জন্য একজোট হয়েছে। নির্বাচন ইতোমধ্যে একটি প্রহসনে পরিণত হয়েছে। এখন এ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হওয়ার কোনো লক্ষণ দেখছি না। দলীয় সরকারের অধীনে কোনো সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হতে পারে না। এটা তারই প্রমাণ। আমরা বিএনপি চেয়ারপার্সনের মুক্তি ও গণতন্ত্রের স্বার্থে আন্দোলন হিসেবে এবারের নির্বাচনে অংশ নিয়েছি। শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকবো।

সরকারের উদ্দেশে বিএনপি মহাসচিব বলেন, আদালত আর পুলিশ ছাড়া কেউ আপনাদের সঙ্গে নেই। তাই মামলা ও হামলা বন্ধ করুন। এসব দিয়ে দেশের মানুষকে তাদের অধিকার থেকে বঞ্চিত করা যাবে না।

জনসভায় জেলা বিএনপির আহ্বায়ক সাবেক সংসদ সদস্য এজেএম রেজওয়ারুল হক, সাবেক সংসদ সদস্য আকতারুজ্জামান সরকারসহ অন্যরা বক্তব্য রাখেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া