adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আমাকে বাঁধা দেয়া হচ্ছে, অথচ পুলিশ প্রটোকল নিয়ে গণসংযোগে কাদের: মওদুদ

ডেস্ক রিপাের্ট : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, নিজ এলাকায় আমাকে নির্বাচনী প্রচার করতে দেয়া হচ্ছে না। অথচ পুলিশ প্রটোকল নিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গণসংযোগ করে আচরণবিধি লঙ্ঘন করছেন।

বুধবার দুপুরে গণমাধ্যমকর্মীদের সঙ্গে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের মানিকপুর গ্রামে এ কথা বলেন তিনি।

মওদুদ বলেন, বিএনপি নেতাকর্মীদের মারধর, মিথ্যা ও গায়েবি মামলা দিয়ে গ্রেফতার করা হচ্ছে। এখনও জেলখানায় তার নির্বাচনী এলাকার শতাধিক নেতাকর্মী কারাগারে রয়েছে।

তিনি আরও বলেন, দলীয় কর্মীরা তার নির্বাচনী পোস্টার লাগাতে গেলে তাদের আওয়ামী লীগের দলীয় কর্মীরা পিটিয়ে আহত করে মিথ্যা মামলা দিয়ে পুলিশে দিচ্ছে। মাইকে প্রচার করতে গেলে মাইক ভাঙচুর ও ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটছে।

মওদুদ আরও বলেন, মঙ্গলবার বিকালে কোম্পানীগঞ্জ উপজেলার একাডেমি বাজার, সিদ্দিকিয়া বাজার ও ভাঙ্গাদীঘি এলাকায় বিএনপির তিন কর্মীকে পিটিয়ে আহত করেছেন। এসব বিষয়ে ১৫ ডিসেম্বর লিখিতভাবে নোয়াখালীর রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার ও পুলিশ প্রশাসনকে জানানোর পরও কার্যত কোনো প্রতিকার পাওয়া যাচ্ছে না বলে তিনি অভিযোগ করেন।

তিনি অভিযোগ করে বলেন, আজ বুধবারও সিরাজপুর ইউনিয়নের দক্ষিণ শাহজাদপুরে আওয়ামী লীগের নির্বাচনী অফিস ভাঙচুরের সাজানো মিথ্যা অভিযোগে একটি গায়েবি মামলা করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির সভাপতি হাজী আবদুল হাই সেলিম, সাধারণ সম্পাদক নুরুল আলম শিকদার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, সাবেক পৌর মেয়র ও পৌর বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, বসুরহাট পৌর যুবদলের সভাপতি শওকত হোসেন ছগির প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া