adv
২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ফারমার্স ব্যাংকের নতুন এটিএম বুথ চালু

ডেস্ক রিপাের্ট : গ্রাহকদের নিরবিচ্ছিন্নভাবে সেবা দিতে প্রাচীন ও প্রসিদ্ধ জেলা নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভুলতা শাখার গ্রাহকদের চব্বিশ ঘন্টা সেবা দিতে চালু করা হয়েছে দি ফারমার্স ব্যাংক লিমিটেডের নতুন এটিএম বুথ। সেই সঙ্গে কেক কেটে উদযাপন করা হয় শাখাটির পঞ্চম বর্ষপূর্তি।

মঙ্গলবার এটিএম বুথটির উদ্বোধন করেন দি ফারমার্স ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু।

এসময় উপস্থিত ছিলেন দি ফারমার্স ব্যাংক লিমিটেডের উর্ধ্বতন কর্মকর্তারা।

ফারমার্স ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু বলেন, গ্রাহকরাই ব্যাংকের প্রাণ। তাদের সর্বাধিক সুবিধা নিশ্চিত করার দায়িত্ব ব্যাংকের। কেননা তারা ব্যাংকের পরিচালনা পর্ষদের উপর আস্থা ও বিশ্বাস রেখে কষ্টের টাকা জমা রাখেন।

গ্রাহকদের আর্থিক লেনদেনে সময় যেন কোনো বাধা না হয়, সেই চেষ্টা দি ফারমার্স ব্যাংক লিমিটেড পরিবারের।

তিনি বলেন, ভুলতা শাখার গ্রাহকদের যেকোনো সময় টাকা তোলার সুবিধার্থে বুথটি উদ্বোধন করা হয়েছে। তাছাড়া নতুন বছর গ্রাহকদের জন্য অপেক্ষা করছে অনেক চমক।

নতুন নতুন প্রোডাক্ট নিয়ে দি ফারমার্স ব্যাংক লিমিটেড নতুন রূপে আসবে গ্রাহকদের সামনে।

তিনি আরো বলেন, গ্রাহকদের কাছে নিরাপদ থেকে নিরাপদতর ব্যাংক হতে কাজ করছে দি ফারমার্স ব্যাংক লিমিটেড।

প্রযুক্তির সর্বাধুনিক ব্যবহার নিশ্চিত করতে সচেষ্ট দি ফারমার্স ব্যাংক লিমিটেড। এখন দি ফারমার্স ব্যাংক লিমিটেডের ৬০ শতাংশের বেশি শেয়ারের মালিক সোনালী, অগ্রণী, জনতা, রূপালী ও ইনভেস্টমেন্ট করপোরেশান অব বাংলাদেশ (আইসিবি)।

উল্লেখ্য, ২০১৩ সালে বেসরকারি দি ফারমার্স ব্যাংক লিমিটেড যাত্রা শুরু করে। ইতোমধ্যে ৫৭টি শাখার মাধ্যমে দেশজুড়ে বিস্তৃত ব্যাংকিং সেবা পরিচালনা করছে। দক্ষ ব্যবস্থাপনা ও উন্নত গ্রাহক সেবা দিয়ে দি ফারমার্স ব্যাংক লিমিটেড এখন পূর্ণাঙ্গ ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া