adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফরিদপুরের ভাঙ্গায় প্রধানমন্ত্রী -আ.লীগ ক্ষমতায় না আসলে পদ্মা সেতুর কাজ বন্ধ হয়ে যেতে পারে

ডেস্ক রিপাের্ট : আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ আবার ক্ষমতায় না আসলে উন্নয়ন থেমে যাবে, পদ্মাসেতুর নির্মাণ কাজ চলছে। আওয়ামী লীগ ক্ষমতায় আসতে না পারলে এ সেতুর কাজ বন্ধ হয়ে যেতে পারে। বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সকাল ১১টার দিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণার দ্বিতীয় দিনে ফরিদপুরের ভাঙ্গা মোড়ে প্রথম পথসভায় তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা বলেছেন, মনে রাখবেন, আপনার একটি ভোট অনেক মূল্যবান। একটি আসনের জন্য অনেক সময় সরকার গঠন করা সম্ভব হয় না। তাই আপনার ভোট অত্যন্ত গুরুত্বপূর্ণ। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আমাদের নৌকা মার্কার যে প্রার্থীরা রয়েছেন তাদের ভোট দিয়ে নির্বাচিত করুন।

আওয়ামী লীগ সভাপতি বলেন, আপনারা ভোটকেন্দ্র পাহারা দেবেন। যাতে জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদকগোষ্ঠীরা ভোটাধিকার ছিনিয়ে নিতে না পারে। সেদিকে সতর্ক থাকবেন। আপনারা ওয়াদা করেন নৌকা মার্কায় ভোট দেবেন। এ সময় উপস্থিত নেতাকর্মী ও সাধারণ মানুষজন দু’হাত তুলে নৌকা মার্কায় ভোট দেওয়ার প্রতিশ্রুতি দেন।

তাদের উত্তরে প্রধানমন্ত্রী বলেন, আপনারা ওয়াদা দিলেন নৌকা মার্কায় ভোট দেবেন। আমিও ওয়াদা দিয়ে যাচ্ছি, আপনাদের জন্য সুখি, সমৃদ্ধ, ক্ষুধা, দারিদ্র্যমুক্ত উন্নত দেশ গড়বো। প্রয়োজন বুকের রক্ত দিয়ে হলেও মানুষের অধিকার প্রতিষ্ঠা করে যাবো। এ সময় মঞ্চে তার ছোট বোন শেখ রেহানা উপস্থিত ছিলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ সভাপতি বলেন, আপনারা ভোটকেন্দ্র পাহারা দেবেন। যাতে জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদকগোষ্ঠীরা ভোটাধিকার ছিনিয়ে নিতে না পারে। সেদিকে সতর্ক থাকবেন। আপনারা ওয়াদা করেন নৌকা মার্কায় ভোট দেবেন। এ সময় উপস্থিত নেতাকর্মী ও সাধারণ মানুষজন দু’হাত তুলে নৌকা মার্কায় ভোট দেওয়ার প্রতিশ্রুতি দেন।
প্রধানমন্ত্রী বলেন, আপনারা ওয়াদা দিলেন নৌকা মার্কায় ভোট দেবেন। আমিও ওয়াদা দিয়ে যাচ্ছি, আপনাদের জন্য সুখি, সমৃদ্ধ, ক্ষুধা, দারিদ্র্যমুক্ত উন্নত দেশ গড়বো। প্রয়োজন বুকের রক্ত দিয়ে হলেও মানুষের অধিকার প্রতিষ্ঠা করে যাবো। এ সময় তার ছোট বোন শেখ রেহানা ছিলেন।

এর আগে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে ঢাকার উদ্দেশে যাত্রা শুরু করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টুঙ্গিপাড়ায় নিজের পৈত্রিক বাসভবনে রাতযাপন করেন বঙ্গবন্ধু কন্যা। সকালে যাত্রা শুরু করার আগে জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে দোয়া করেন তিনি। এসময় বাবা-মা-ভাইসহ ১৫ আগস্টে নিহত স্বজনদের জন্য কান্নায় চোখ ভারী হয়ে আসে তার। তার আগে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন আওয়ামী লীগ সভাপতি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া