adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিনা পারিশ্রমিকে তামিল ছবিতে বিদ্যা বালান

বিনোদন ডেস্ক : ‘দ্য ডার্টি পিকচার’ খ্যাত বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিটি দিয়ে ইন্ডাস্ট্রি পুরো কাঁপিয়ে দিয়েছিলেন নায়িকা। বিদ্যার ক্যারিয়ারের সবচেয়ে ব্যবসাসফল ছবি এটি। এই ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারের পাশাপাশি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডও ঘরে তুলেছিলেন তিনি। এছাড়া তার অভিনীত অধিকাংশ ছবিই হিট। সেই বিদ্যা এবার অভিনয় করতে চলেছেন দক্ষিণী তামিল ভাষার ছবিতে।

২০১৬ সালে বলিউডে হিন্দি ভাষায় মুক্তি পেয়েছিল অমিতাভ বচ্চন অভিনীত ‘পিঙ্ক’। সুজিত সরকার পরিচালিত এই ছবিতে চমক সৃষ্টি করেছিল তাপসী পান্নুর অভিনয়ও। সেই ছবিরই রিমেক হতে চলেছে তামিল ভাষায়। সেখানে একটি ছোট চরিত্রে অভিনয় করবেন বিদ্যা। এই ছবির প্রধান পুরুষ চরিত্রে দেখা যাবে দক্ষিণী তারকা তাহলা অজিতকে। তবে অজিতের বিপরীতে নায়িকা কে হবেন, তাকে খুঁজতে এখনও অডিশন চলছে।

তাই মূল নায়িকা নন, ছবিতে বিদ্যা থাকবেন একটি বিশেষ চরিত্রে। তবে এ ব্যাপারে নায়িকা এখনও মুখ খোলেননি। তাই বলে খবর তো পড়ে থাকে না। শোনা যাচ্ছে, ছবিতে অভিনয়ের জন্য পরিচালককে বিশেষ এক শর্ত দিয়েছেন বিদ্যা। সেটা হল, তিনি কোনো পারিশ্রমিক নেবেন না। যেখানে পুরুষ অভিনেতাদের সমান পারিশ্রমিক দাবি করে প্রায় আওয়াজ উঠে বলিউডে, সেখানে বিদ্যা কোনো পারিশ্রমিকই নেবেন না। আপাতত এর কারণ খুঁজতে আলোচনা চলছে ইন্ডাস্ট্রির অন্দরে।

বলিউডের বিদ্যা বালানের অভিনয়ে হাতেখড়ি কলকাতার বাংলা ছবির মাধ্যমে। ২০০৩ সালে ‘ভালো থেকো স্বাধীন’ নামে একটি ছবিতে তিনি অভিনয় করেন। হিন্দি ভাষার ‘পরিণীতা’ ছবিতে প্রথম অভিনয় করেন ২০০৫ সালে। তবে তাকে সাফল্য পেতে অপেক্ষা করতে হয় আরও এক বছর। ২০০৬ সালে তার ‘লাগে রাহো মুন্না ভাই’ বক্স অফিসে সুপারহিট হয়। নজরে আসেন বিদ্যাও। এরপর ‘হেই বেবি’, ‘কিসমাত কানেকশন’, ‘কাহানি’, ‘দ্য ডার্টি পিকচার’সহ বেশ কিছু হিট ছবি উপহার দিয়েছেন নায়িকা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া