adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মুক্তির প্রথমদিনে ১০০ কোটি রুপি লাভের আশা!

বিনোদন ডেস্ক : অপেক্ষার অবসান ঘটিয়ে বৃহস্পতিবার(২৯ নভেম্বর) প্রেক্ষাগৃহে মুক্তি পেল এ বছরের বহুল প্রতীক্ষিত ছবি ‘টু পয়েন্ট জিরো’। যদিও মুক্তির একদিন আগেই ছবিটির বিরুদ্ধে অভিযোগ দায়ের করছে ভারতীয় মোবাইল কোম্পানিগুলো। কিন্তু তারপরও সফল ভাবে মুক্তি পেয়েছে বিশাল বাজেটের এই সিনেমা।

বিশ্বব্যাপী ১৩ হাজার থিয়েটারে প্রদর্শিত হতে চলেছে ‘টু পয়েন্ট জিরো’। এছাড়াও মুক্তির আগেই এ ছবি বক্স অফিসে সংগ্রহ করেছে ৩৭০ কোটি রুপি। যদিও এ ছবির বাজেট ৫৫০ কোটি রুপির বেশি। জানা গেছে, ইতিমধ্যেই ১.২ মিলিয়ন টিকিট বিক্রি হয়েছে ছবিটির!

দক্ষিণী চলচ্চিত্র ব্যবসায় বিশেষজ্ঞ রমেশ বালা জানিয়েছেন, ‘টু পয়েন্ট জিরো’ ছবির অগ্রিম টিকেট বিক্রি হয়েছে ১.২ মিলিয়ন, যা ‘বাহুবলি-২’-এর পর দ্বিতীয় স্থানে। এছাড়াও ভারতীয় সিনেমা বিশ্লেষকরা ধারণা করছেন মুক্তি প্রথমদিনে ২০ থেকে ২৫ কোটি রুপি আয় করতে পারে ছবিটি। আর যদি সকল ভাষার কথা বিবেচনা করা হয় তবে তা প্রথমদিনেই ১০০ কোটি রুপি ছাড়িয়ে যাবে।

২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘রোবট’ ছবির সিক্যুয়েল ‘টু পয়েন্ট জিরো’। এতে রজনীকান্ত-অক্ষয়ের পাশাপাশি আরও রয়েছেন- অ্যামি জ্যাকসন, আদিল হুসাইন, সুধাংশু পাণ্ডে প্রমুখ। তামিল, তেলেগু, হিন্দি, ইংরেজি, জাপানিজ এবং চাইনিজসহ বেশ কয়েকটি ভাষায় নির্মাণ করা হয়েছে ছবিটি। এর সংগীত পরিচালনা করেছেন এ. আর. রহমান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া