adv
২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

বিসিবি একাদশ- ও. ইন্ডিজ প্রস্তুতি ম্যাচ নিষ্প্রাণ ড্র

নিজস্ব প্রতিবেদক : প্রস্তুতি ম্যাচই খেলা হয় নিজেদের প্রস্তুতি কেমন হয়েছে সেটা জানার জন্য। এখানে জয়-পরাজয় কখনোই মুখ্য থাকে না। সেখানে ম্যাচটা যদি হয় টেস্ট ফরম্যাটে, তবে মাত্র দুই দিনের। তাতে ফল হওয়ার কোনোই সম্ভাবনা নেই। চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামেও কোনো ফল হলো না। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিসিবি একাদশের ম্যাচটি শেষ পর্যন্ত শেষ হলো নিষ্প্রাণ ড্র’তেই।

যদিও এই ম্যাচে দু’দলই ব্যাটিং অনুশীলনটা বেশ ভালোভাবেই করে নিয়েছে। আগেরদিন ব্যাট করেছে ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যানরা। বিশেষ করে কিয়েরন পাওয়েল এবং সাই হোপ। এই দু’জনের ব্যাটে ঝলক দেখা গিয়েছিল বেশ। অন্যদিকে বাংলাদেশের ব্যাটসম্যানরা ব্যাট করতে নামার পর, তারাও চেষ্টা করেছে নিজেদের ব্যাটিংকে ঝালাই করে নিতে।

বিশেষ করে সবার চোখ ছিল, লম্বা বিরতি দিয়ে টেস্ট দলে প্রবেশ করা সৌম্য সরকারের দিকে। লিটন দাসকে বাদ দিয়ে সৌম্যকে দলে নেয়ার পর বোঝাই যাচ্ছে, তাকে একাদশে নেয়া হবে। না হয়, ওপেনিং জুটিই হচ্ছে না। সে লক্ষ্যে সৌম্য সরকারের ব্যাটের দিকে তাকিয়ে সবাই। সৌম্যও হতাশ করেননি। ক্যারিবীয়দের বিপক্ষে খেললেন দারুণ এক ইনিংস।

সাদমান ইসলামের সঙ্গে জুটি বেধে ওপেনিংয়েই তুলে ফেলেন ১২৬ রান। ১০৩ বল খেলে ৭৮ রান করে আউট হন সৌম্য সরকার। ঘরোয়া ক্রিকেটে, লঙ্গার ভার্সনে টানা ভালো ব্যাটিং করার ধারাবাহিকতা তিনি ধরে রেখেছেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রস্তুতি ম্যাচেও। তার সঙ্গে সাদমান ইসলাম খেলেন ৭৩ রানের ইনিংস।

বিসিবি একাদশ ৫ উইকেটে ২৩২ রান করার পরই অবশ্য নির্ধারিত সময় শেষ হয়ে যায়। যে কারণে ম্যাচটা শেষ হলো নিষ্প্রাণ ড্র’য়ের মাধ্যমে। মোহাম্মদ মিঠুন অপরাজিত ছিলেন ২৭ রানে। লিটন কুমার দাস আউট হয়েছেন কেবল ১ রান করে। নাজমুল হোসেন শান্ত করেন ২১ রান।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া