adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রােনালদাে ও তার বান্ধবী ১৫ মিনিটেই গিলেছেন ২৯ লাখ টাকার মদ

স্পাের্টস ডেস্ক : ‘বড় লোকের (টাকাওয়ালারা) কতরকম বিলাসিতাই না দেখান, কতভাবেই না টাকা উড়ান। তাই বলে মাত্র ১৫ মিনিটেই ২৯ লাখ টাকা উড়িয়ে দিতে হবে মদ গিলে! অবিশ্বাস্য এই কাণ্ডটিই করেছেন ক্রিস্তিয়ানো রোনালদো ও তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজ মিলে! দুজনে মাত্র ১৫ মিনিটেই ২৯ লাখ টাকার মদ সাবাড় করেছেন!

মদের গ্লাসে টাকা গেলার এই কাণ্ডটি তারা করেছেন গত সোমবার। সেদিন কোনো ম্যাচ না থাকায় জুভেন্টাসের পর্তুগিজ সুপারস্টার রোনালদো বান্ধবী জর্জিনা ও ছেলে ক্রিস্তিয়ানো জুনিয়রকে নিয়ে উড়ে যান লন্ডনে। উদ্দেশ্য ছিল লন্ডনে টেনিস টুর্নামেন্ট এটিপি ফাইনালসের ম্যাচ দেখা। তা ভিাইপি গ্যালারিতে বসে ছেলে-বান্ধবী নিয়ে টেনিস ম্যাচ দেখেছেনও রোনালদো।

সার্বিয়ান তারকা নোভাক জোকোভিচ ও মার্কিন তারকা ন ইসনারে মধ্যকার ম্যাচটি দেখার সময় অন্য একটা হাস্যকর কাণ্ডও ঘটিয়ে ফেলেন তিনি। তারা যেখানে বসেছিলেন, ঠিক সেখানেই জোকোভিচ বা ইসনারে একটা শট উড়ে যায়। রোনালদো ডান দিকে ঝাপিয়ে পড়ার মতো করে বলটি ক্যাচ নিতে যান। পড়িমরি করে চেষ্টা করলেও রোনালদো ক্যাচ নিতে পারেননি।

বল বরং সিটে লেগে তার বান্ধবী জর্জিনার মাথায় আঘাত করে। ঘটনার পর তারাই হেসেই খুন। ক্যাচ নিতে বাবাকে হতে দেখে সাহায্যের হাত বাড়িয়ে দেন ছেলে ক্রিস্তিয়ানো জুনিয়র। সিটের নিচ দিয়ে গড়ানো বল কুড়িয়ে সে বাবা রোনালদোর হাতে দেয়। পর্তুগিজ তারকা টেনেসের বলবয় সেজে সেই বল থ্রু করেন কোর্টে। ঘটনাটি দেখে গ্যালারির দর্শকেরা খুব মজা পেয়েছেন, সেটা হাসিতেই স্পষ্ট। সবাই হুহু করে হেসে উঠেন।

এই টেনিস দর্শন শেষেই কিনা ছেলে ও বান্ধবীকে নিয়ে লন্ডনের এক স্কটিশ হোটেলে ঢুকেন। সেখানে ক্রিস্তিয়ানো জুনিয়রকে দর্শক বানিয়ে রোনালদো ও তার বান্ধবী মিলে দুই বোতল মদ গিলেন। যে দুই বোতল মদের দাম ৩১ হাজার ইউরো। বাংলাদেশী মুদ্রায় অঙ্কটা ২৯ লাখ ৪ হাজার ৫৪০ টাকা মাত্র! রোনালদোর কাছে এটা সামান্য টাকাই!

মদ্যপানের সময় তাদের সঙ্গে আরও এক জোড়া কপতকপতি ছিলেন। তবে তারা তাদের আপনজন বা সঙ্গে গিয়েছিলেন কিনা, সেটা জানা যায়নি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া