adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নির্বাচন বানচাল করতে মির্জা আব্বাসের নেতৃত্ব পুলিশের ওপর হামলা : ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিনা উস্কানিতে নির্বাচন বানচাল করতেই মির্জা আব্বাসের নেতৃত্ব পুলিশের ওপর হামলা করেছে বিএনপি।

বুধবার ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ‘নয়াপল্টনে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায়’ এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

নয়া পল্টনের পুলিশের ওপর হামলার প্রসঙ্গে কাদের বলেন, মির্জা আব্বাসের নেতৃত্বে এ হামলা হয়েছে। পুলিশের দুটি গাড়ি তারা পুড়িয়ে দিয়েছে। তারা নির্বাচন পেছানোর জন্য পরিকল্পিতভাবে পুলিশের ওপর হামলা করলেন, নিজেদের বীরত্ব দেখালেন। ইসি কি পদক্ষেপ নেয় সেদিকে তাকিয়ে আছে আওয়ামী লীগ।

তিনি বলেন, মির্জা আব্বাসের নেতৃত্বে বুধবার পুলিশের উপর হামলা হয়েছে। এতে পুলিশের ১৩ সদস্য আহত হয়েছে। নির্বাচন পেছানোর ষড়যন্ত্র হিসেবে তারা এ হামলা হয়েছে।

২০১৪ সালে নির্বাচন বানচালের জন্য তারা যা করেছিল, আজ আবারো তারা একই কাজ করলো। এর মাধ্যমে প্রমাণ হয়েছে তারা নির্বাচন চাই না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশ আজ দুটি ধারায় বিভক্ত। একটি শেখ হাসিনার নেতৃত্বে স্বাধীনতা পক্ষের শক্তি। অন্যটি স্বাধীনতাবিরোধী অপশক্তি। এরা সাম্প্রদায়িক অপশক্তি হিসেবে কাজ করছে। এদের প্রধান লক্ষ্য দেশকে পাকিস্তানি ধারায় নিয়ে যাওয়া।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া