adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

একই আসন থেকে ফরম কিনলেন সৈয়দ আশরাফ ও তার ভাই

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম কিনেছেন আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। একই আসন থেকে মনোনয়ন ফরম তুলেছেন সৈয়দ আশরাফুল ইসলামের ছোট ভাই সৈয়দ সাফায়েতুল ইসলাম ।

শুক্রবার ধানমণ্ডির আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ের নির্বাচনী অফিস থেকে সৈয়দ আশরাফুল ও তার ভাই এই মনোনয়ন ফরম কিনেছেন বলে নিশ্চিত করেছে দলীয় সূত্র।

কিশোরগঞ্জ বতর্মান আসন থেকে সৈয়দ আশরাফুলের পক্ষে মনোনয়ন ফরম কিনেছেন তার ব্যাক্তিগত সহকারী তোফাজ্জল হোসেন। সাফায়েতুল ইসলামের পক্ষে সাবেক ছাত্রনেতা জহির মনোননয় ফরম কিনেছে।

মনোনয়ন ফরম বিক্রির শুরু হওয়ার কিছুক্ষন পরেই সৈয়দ আশরাফুল ইসলামের ব্যক্তিগত সহকারী তোফাজ্জল হোসেন ঢাকা বিভাগের মনোনয়ন বুথ থেকে সৈয়দ আশরাফুল ইসলামের জন্য মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

ঢাকা বিভাগের মনোনয়ন ফরম বিক্রির দায়িত্বে থাকা ছাত্রলীগের সাবেক সভাপতি বাহাদুর বেপারী জানান, “সৈয়দ আশরাফুল ইসলামের পক্ষ থেকে ওনার এ পিএস তোফাজ্জল হোসেন মনোনয়ন ফরম নিয়েছেন।”

কিশোরগঞ্জের ওই আসনটিতে সাবেক সেনা কর্মকর্তা সৈয়দ আশরাফের ভাই সৈয়দ শাফায়াতুল ইসলাম আওয়ামী লীগের মনোনয়ন সংগ্রহ করেছেন বলে জানিয়েছেন ঢাকা বিভাগের মনোয়ন বিক্রির দায়িত্বে থাকা ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুর রহমান সোহাগ।

ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুর রহমান সোহাগ জানান, “সৈয়দ আশরাফুল ইসলাম ভাই এবয় ওনার ভাই সৈয়দ শাফায়াতুল ইসলাম মনোনয়ন সংগ্রহ করেছেন।

জনপ্রশাসনমন্ত্রী আশরাফ এখন থাইল্যান্ডেরবামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।গুরুতর অসুস্থতার কারণে গত ১৮ সেপ্টেম্বরসংসদ থেকে ছুটিও নিয়েছেন তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া