adv
২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ইসিকে চরমোনাইর পীর : তফসিল বাতিল করে রাজনৈতিক দলগুলোকে আস্থায় আনুন

ডেস্ক রিপাের্ট : ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাইর পীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম বলেছেন, আজ অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন দেশের সর্বস্তরের মানুষের গণদাবিতে পরিণত হয়েছে। দেশের অধিকাংশ রাজনৈতিক দলের যৌক্তিক দাবিকে উপেক্ষা করে জাতীয় নির্বাচনের জন্য কোন রকম সুষ্ঠু পরিবেশ তৈরি না করে প্রধান নির্বাচন কমিশনারের তফসিল ঘোষণা দেশবাসীর জন্য দুর্ভাগ্যের বিষয়।

দেশবাসী চায় সব রাজনৈতিক দলের অংশগ্রহণে একটি অবাধ ও গ্রহণযোগ্য নির্বাচন। কিন্তু নির্বাচন কমিশন রাজনৈতিক দলগুলোকে আস্থায় না নিয়ে তফসিল ঘোষণা করায় জনগণ চরম হতাশ হয়েছে।

দুর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস ও মাদকমুক্ত কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠায়, অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের দাবি এবং শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ের লক্ষ্যে শুক্রবার বিকাল ৩টায় খুলনা নগরীর নিউ মার্কেট সংলগ্ন বায়তুন নূর মসজিদ চত্বরে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর ও জেলা শাখা আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, ক্ষমতাসীন সরকার এবং নির্বাচন কমিশন সকল রাজনৈতিক দলের জন্য গ্রহণযোগ্য এবং নিরপেক্ষ পরিবেশ তৈরি করবে। কাঙ্খিত পরিবেশ তৈরির জন্য ঘোষিত তফসিল বাতিল করে নির্বাচন পিছিয়ে দেওয়ার দাবি জানান রেজাউল করীম।

জনসভা ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি ও খুলনা-৩ নং আসনের সংসদ সদস্য পদপ্রার্থী অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হক এর সভাপতিত্বে ও নগর সহ-সভাপতি শেখ মোঃ নাসির উদ্দীন, নগর জয়েন্ট সেক্রেটারি মাওলানা ইমরান হুসাইন ও জেলা জয়েন্ট সেক্রেটারি ইঞ্জিনিয়ার এজাজ মানসুরের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

জনসভায় চরমোনাই পীর খুলনার ৬ টি আসনের সংসদ সদস্য পদপ্রার্থীদের খুলনাবাসীর কাছে পরিচয় করিয়ে দেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া