adv
২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা জিয়াকে ছাড়পত্র দিতে বলেছে মেডিকেল বোর্ড

ডেস্ক রিপাের্ট : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন বেগম খালেদা জিয়াকে ছাড়পত্র দিতে বলেছে তার জন্য গঠিত মেডিকেল বোর্ড।

তবে, কবে নাগাদ তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হবে সে বিষয়ে কেউ কিছু বলেননি।

গত ৬ অক্টোবর হাসপাতালে ভর্তি করার পর থেকে পাঁচ সদস্যের মেডিকেল বোর্ডের তত্ত্বাবধানে বিশেষজ্ঞ চিকিৎসকদের সমন্বয়ে বেগম জিয়ার বিভিন্নরকম পরীক্ষা-নিরীক্ষাসহ তাকে চিকিৎসা দেওয়া হয়।

সংশ্লিষ্ট একাধিক সূত্র জানিয়েছে, মেডিকেল বোর্ডের চার সদস্য আজ দুপুরে আরো একবার তার স্বাস্থ্য পরীক্ষা শেষে হাসপাতাল কর্তৃপক্ষকে জানায়, এখন তাকে ছাড়পত্র দেওয়া যেতে পারে।

একাধিক সদস্যের কাছে জানতে চাইলে আনুষ্ঠানিকভাবে তাদের কেউ এ বিষয়ে কোন কথা বলতে রাজি হননি। হাসপাতাল কর্তৃপক্ষও আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি।

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জন্য গঠিত মেডিকেল বোর্ডের প্রধান বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ইন্টারনাল মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক ডা. এম এ জলিল। তিনি অবশ্য এখন দেশের বাইরে আছেন।

বোর্ডের অন্য সদস্যরা হলেন: রিউমোটোলজি মেডিসিনের অধ্যাপক ডা. সৈয়দ আতিকুল হক, ফিজিক্যাল মেডিসিনের অধ্যাপক ডা. বদরুন্নেসা আহমেদ, অর্থোপেডিক্স ডিপার্টমেন্টের অধ্যাপক ডা. নকুল কুমার দত্ত এবং হৃদরোগ বিভাগের অধ্যাপক ডা.

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া