adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আ.লীগের সঙ্গে যুক্তফ্রন্টের সংলাপ শুরু

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের সঙ্গে অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বাধীন যুক্তফ্রন্টের সংলাপ শুরু হয়েছে।

আজ শুক্রবার রাত পৌনে ৮টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে এ বৈঠক শুরু হয়।

বিকল্পধারা সভাপতি অধ্যাপক ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বে যুক্তফ্রন্টের নেতারা এ বৈঠকে উপস্থিত রয়েছেন।

এর আগে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার কিছু পরে তারা গণভবনে পৌঁছান। প্রতিনিধি দলে ছয়জন নতুন করে অন্তর্ভুক্ত হয়েছেন।

প্রতিনিধি দলে রয়েছেন-

যুক্তফ্রন্ট চেয়ারম্যান ও প্রেসিডেন্ট বিকল্পধারা বাংলাদেশ অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধুরী, মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী, গোলাম সারোয়ার মিলন, আবদুর রউফ মান্নান, ইঞ্জিনিয়ার মুহম্মদ ইউসুফ, সহ-সভাপতি মিসেস মাহমুদা চৌধুরী, ব্যারিস্টার সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, সাবেক সংসদ সদস্য এইচ এম গোলাম রেজা, বিএলডিপি সভাপতি নাজিম উদ্দিন আল আজাদ, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ সভাপতি জেবেল রহমান গানি, মহাসচিব এম গোলাম মোস্তফা ভূঁইয়া, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তুজা এবং জাতীয় জনতা পার্টির সভাপতি শেখ আসাদুজ্জামান, বিকল্পধারা সহ সভাপতি মাহবুব আলী, বাংলাদেশ জন দলের চেয়ারম্যান মাহবুবুর রহমান জয় চৌধুরী, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ইউনাইটেড মাইনরিটি ফ্রন্টের চেয়ারম্যান দীলিপ কুমার দাস, লেবার পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান হামদুল্লাহ আল মেহেদী, বিকল্পধারার নির্বাহী সদস্য মজহারুল হক শাহ্ চৌধুরী এবং এনডিপি মহসচিব মো. মাযহারুল হোসেইন ঈসা।

উল্লেখ্য গতকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ১৪ দলীয় জোটের সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের সংলাপ অনুষ্ঠিত হয়েছে। সন্ধ্যা ৭ টা থেকে শুরু হয়ে রাত পৌনে ১১ টা পর্যন্ত প্রায় চার ঘণ্টাব্যাপী এই সংলাপ চলে। পরবর্তি কয়েক দিন বিভিন্ন রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ হবে বলে জানা যায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া