adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জিপি গ্রাহকরা পেলো আইফোন টেন এস

ডেস্ক রিপোর্ট : অগ্রিম বুকিং দেওয়া ক্রেতাদের কাছে এ বছরের বহুল প্রতীক্ষিত ‘আইফোন টেন এস’ ও ‘আইফোন টেন এস ম্যাক্স’ তুলে দিয়েছে দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোন।

আজ রাজধানীর গুলশানে গ্রামীণফোন লাউঞ্জে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে গ্রামীণফোনের প্রধান নির্বাহী মাইকেল ফোলি ও প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাহসান রহমান খান ক্রেতাদের কাছে ফোনগুলো হস্তান্তর করেন।

অনুষ্ঠানে গ্রামীণফোনের প্রধান নির্বাহী মাইকেল ফোলি উচ্ছাস প্রকাশ করে বলেন, ‘সারাবিশ্বেই আইফোন ভক্তদের কাছে এ ফোন দু’টি অনেক প্রতীক্ষিত। এতোদিনের অপেক্ষার পরে অগ্রিম বুকিং হওয়া ফোনগুলো ক্রেতাদের হস্তান্তর করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত এবং এ ফোন নিয়ে আমাদের মূল্যবান গ্রাহকদের ইতিবাচক প্রতিক্রিয়ায় আমরা অত্যন্ত খুশি।’

আইফোন টেন এস ও টেন এস ম্যাক্স অ্যাপলের নতুন সংস্করণ যাতে রয়েছে স্মার্টফোনের ভেতরে সবচেয়ে বুদ্ধিমত্তাসম্পন্ন ও শক্তিশালী চিপ। ফোন দুটির ডিসপ্লেতে রয়েছে অত্যাধুনিক সুপার রেটিনা প্রযুক্তি।

টেন এস ম্যাক্সে রয়েছে আইফোনের মধ্যে সবচেয়ে বড় ডিসপ্লে।

আইফোনের এ দুটি মডেলেই ব্যবহার করা হয়েছে আগের চেয়ে দ্রুত শনাক্ত করতে সক্ষম ফেস আইডি প্রযুক্তি ও যুগান্তকারী ডুয়াল-ক্যামেরা সিস্টেম সহ অন্যান্য রোমাঞ্চকর সব ফিচার।

আইফোনের এ দুটি মডেলই আজ থেকে দেশজুড়ে গ্রামীণফোন সেন্টার, জিপি অনলাইন শপ ও এন্টারপ্রাইজ চ্যানেলে পাওয়া যাবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া