adv
৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

মরিনহোর আক্ষেপ

স্পাের্টস ডেস্ক : দুই মেয়াদে সাড়ে পাঁচ বছর চেলসির কোচ ছিলেন হোসে মরিনহো। স্টামফোর্ড ব্রিজে কতই না মধুর স্মৃতি রয়েছে তার। কিন্তু চেলসি থেকে বিতাড়িত হয়ে ২০১৬ সালে ম্যানইউর দায়িত্ব নেয়ার পর এই স্টামফোর্ড ব্রিজ থেকে তিনবার তাকে ফিরতে হয়েছে শূন্য হাতে। নিজের সাবেক দলের বিপক্ষে জয়ের দেখা তো পানইনি, পাননি গোলের দেখাও। সেই তুলনায় এবারের ফলটা যথেষ্ট ভালো।

শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে টানটান উত্তেজনার ম্যাচে চেলসির সঙ্গে ২-২ গোলে ড্র করেছে মরিনহোর ম্যানইউ। তবুও পুরনো ঠিকানা থেকে মরিনহোকে ফিরতে হয়েছে একরাশ আক্ষেপ নিয়ে। ডাগআউটে আগাম জয় উদযাপন সেরে ফেলার পর ইনজুরি টাইমের ষষ্ঠ মিনিটে ম্যাচের শেষ শটে গোল হজম করে তার মাথায় হাত! শুরুতে পিছিয়ে পড়া ম্যানইউ অ্যান্থনি মার্শালের জোড়া গোলে জয়ের খুব কাছে চলে গিয়েছিল। কিন্তু রস বার্কলির শেষ মুহূর্তের গোলে নাটকীয়ভাবে হার এড়িয়ে চলতি মৌসুমে অপরাজিত থাকার রেকর্ড অক্ষুণ্ণ রাখে চেলসি।

ম্যাচের প্রথমার্ধে খুব বেশি সুযোগ তৈরি করতে পারেনি কোনো দলই। একটিমাত্র শট ছিল লক্ষ্যে। ২১ মিনিটের ওই সুযোগেই অ্যান্থনি রুডিগারের গোলে এগিয়ে যায় চেলসি। ৫৫ মিনিটে ম্যানইউকে সমতায় ফেরান মার্শাল। প্রতিপক্ষের খেলোয়াড়রা গোলমুখে বল বিপদমুক্ত করতে ব্যর্থ হলে কাছ থেকে অনায়াসে গোলটি করেন ফরাসি ফরোয়ার্ড। ৭৩ মিনিটে মার্কাস রাশফোর্ডের পাস থেকে মার্শাল নিজের দ্বিতীয় গোল করলে জয়ের আশা জাগে ইউনাইটেডের।

তবে ইনজুরি টাইমের ষষ্ঠ মিনিটে রস বার্কলি গোল করলে সব আশা শেষ হয়ে যায় ম্যানইউর। রুডিগারের হেড গোলকিপার ডেভিড ডি গিয়া ঠেকালেও বিপদমুক্ত করতে পারেননি। ফিরতি বল ডান-পায়ের শটে জালে ঠেলে দেন ইংলিশ এই মিডফিল্ডার।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2018
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া