adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রায়ান অ্যাডামস এ আর রহমানের জন্য গাইলেন

বিনোদন ডেস্ক : প্রখ্যাত সংগীতশিল্পী ব্রায়ান অ্যাডামস সংগীত নিয়ে বিশ্বভ্রমণের অংশ হিসেবে সম্প্রতি ভারতে গিয়েছিলেন। সফরে এসে তিনি গত শনিবার তার দেখা হয়েছিল ভারতের নামকরা সুরকার ও গায়ক এ আর রহমানের সঙ্গে। শুধু সাক্ষাতই না, এ আর রহমানের জন্য গানও গেয়েছেন ব্রায়ান অ্যাডামস।

একটি ছবি ইনস্টাগ্রামেও পোস্ট করে সে কথা জানিয়েছেন এ আর রহমান। তাদের সাক্ষাতের সময় সেখানে সঙ্গে ছিলেন রহমান পুত্র এ আর আমিনও। পোস্টে এ আর রহমান লিখেছেন, ‘ব্রায়ানের সঙ্গে অসাধারণ বন্ধুত্বপূর্ণ আড্ডা হলো। আমরা গান-বাজনা এবং অস্কার নিয়ে কথা বলেছি!’

ভবিষ্যতে একসাথে কাজ করারও কথা জানিয়েছেন তারা দুজনে।

নিরামিষভোজি ব্রায়ান যেখানেই যান সঙ্গে করে তার কুক’কে নিয়ে যান। ভারতেও তার ব্যতিক্রম ছিল ছিল না। রহমান ও ব্রায়ান সাক্ষাতের পরে তারা দুজনে সেই কুকের তৈরি খাবার খান। ব্রায়ানকে ভারতীয় খাবার ইডলি খেতে বলেন রহমান, ব্রায়ান পরে কোনো একসময় তা খাবেন বলে তাকে আশ্বস্ত করেন। আড্ডাকে আজীবন স্মরণীয় করে রাখতে এ আর রহমানের উদ্দেশ্যে ব্রায়ান অ্যাডামস গানও গেয়েছেন বলে ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে।

গত ৯ অক্টোবর আহমেদাবাদে একটি কনসার্টের মধ্য দিয়ে ভারত সফর শুরু করেন ব্রায়ান অ্যাডামস। এটি তার পঞ্চম ভারত সফর। এরআগে ১৯৯৫, ২০০১, ২০০৩ ও ২০১১ সালে দেশটিতে সংগীত সফর করেন ৫৮ বছর বয়সের এই শিল্পী। ব্রায়ান মূলত আহমেদাবাদ, হায়দ্রাবাদ, বেঙ্গালুর, মুম্বাই ও দিল্লীতে কনসার্ট করতে এ সফরে এসেছেন।

ব্রায়ান অ্যাডামসের কনসার্টটির শিরোনাম ‘আলটিমেট’। অ্যারবামটি তার জনপ্রিয় ২১টি গান নিয়ে সাজানো,যা ২০১৭ সালের ৩ নভেম্বর প্রকাশিত হয়েছিল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2018
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া