adv
২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ভাঙ্গন ঠেকাতে আসম আবদুর রবের বাসায় নেতাদের বৈঠক

ডেস্ক রিপাের্ট : পারস্পরিক অবিশ্বাস, মতবিরোধ, একে-অন্যের বিরুদ্ধে উষ্মা প্রকাশের প্রেক্ষিতে, আজ শুক্রবার বিকেল সাড়ে ৩টায় উত্তরায় জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রবের বাসায় নেতারা বৈঠকে বসেন। বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপি, যুক্তফ্রন্টের তিন দল ও গণফোরামের নেতারা। তবে বৈঠকে ছিলেন না, জাতীয় ঐক্যের দুই শীর্ষ নেতা অধ্যাপক বদরুদ্দোজা চৌধুরী এবং ড. কামাল হোসেনরা। তাদের নিজেদের মধ্যে যে অভ্যন্তরিন মতবিরোধ দাবি-পাল্টা দাবি, শর্ত- পাল্টা শর্ত এরই প্রেক্ষিতে এ বৈঠক অনুষ্ঠিত হয়। এসব মিটিয়ে ঐক্য প্রক্রিয়াকে কিভাবে ত্বরান্বিত করা যায়, সে ব্যাপারে আলোচনা করা হয়।

কিন্তু বৈঠকে কোন সুনির্দিষ্ট সমাধান হয়নি। বৈঠক শেষে যুক্তফ্রন্টের নেতা মাহমুদুর রহমান মান্না বলেন, আমরা খুব শীঘ্রই একটা ঐক্যমতে আসতে পারবো বলে আশা করছি। তবে বৈঠকের দায়িত্বশীল সূত্রগুলো জানাচ্ছে, এই বৈঠকে মূলত বিএনপির সঙ্গে জামাতের সম্পর্ক, তারেকের নেতৃত্বর মতো ইস্যু নিয়ে যে অচল অবস্থা। সেসব নিয়ে আলোচনা হয়েছে। আলোচনায় খুব একটা অগ্রগতি হয়নি বলে বৈঠক শেষে নানা সূত্রে জানা গেছে।

আজকের বৈঠকে বিএনপি থেকে উপস্থিত ছিলেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন ও মওদুদ আহমদ।

এছাড়াও গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, সুলতান মনসুর, বিকল্পধারার যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী, কেন্দ্রীয় নেতা ওমর ফারুক, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, শহীদুল্লাহ কায়সার, জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন।

আগামীকাল তাঁরা আবারও বৈঠকে বসবেন বলে জানা গেছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2018
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া