adv
২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ধর্ষণ নিয়ে রোনালদোর গোপন চুক্তিপত্র ফাঁস!

স্পোর্টস ডেস্ক : যুক্তরাষ্ট্রের সাবেক মডেল ক্যাথরিন মায়োরগা এর আগে ধর্ষণের অভিযোগ তুলেছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদোর বিরুদ্ধে। ঘটনার পর মায়োরগার মুখ বন্ধ রাখতে রোনালদো একটি গোপন চুক্তিপত্র করেছিলেন। জার্মান সংবাদমাধ্যম ডার স্পেইগেল সেই গোপন চুক্তিপত্র প্রকাশ করেছে
ধর্ষণের অভিযোগ নিয়ে ঝামেলা বেড়েই চলছে ক্রিশ্চিয়ানো রোনালদোর। লাস ভেগাস পুলিশ জানিয়েছে, তারা ধর্ষণের অভিযোগ নিয়ে জুভেন্টাস তারকাকে জিজ্ঞাসাবাদ করতে চায়। এদিকে জার্মান সংবাদমাধ্যম ডার স্পেইগেল আরেকটি বোমা ফাটিয়েছে। কথিত ধর্ষণের অভিযোগ গোপনে ধামাচাপা দিতে রোনালদো ও ক্যাথরিন মায়োরগার মধ্যে যে চুক্তিপত্র হয়েছিল, সংবাদমাধ্যমটি তা প্রকাশ করেছে।

যুক্তরাষ্ট্রের সাবেক মডেল ক্যাথরিন মায়োরগা ২০০৯ সালে রোনালদোর বিপক্ষে ধর্ষণের অভিযোগ তুলেছিলেন। সংবাদমাধ্যম ডার স্পেইগেল গত বছর তা ছেপেছিল। তবে সেই নারীর কাছ থেকে অনুমতি না মেলায় গত বছর এ নিয়ে বেশি দূর এগোয়নি সংবাদমাধ্যমটি। কিন্তু ‘হ্যাশট্যাগ মিটু’ আন্দোলনের পর ক্যাথরিন নিজের পরিচয় প্রকাশের সাহস পেয়েছেন বলে দাবি করা হচ্ছে। এরপরই আবার ফলাও করে রোনালদোর ব্যাপারে প্রতিবেদন ছাপিয়েছে ডার স্পেইগেল।

রোনালদো বরাবরই ধর্ষণের অভিযোগ অস্বীকার করে এসেছেন। কিন্তু সংবাদমাধ্যমটি এর আগে সম্পূর্ণ প্রমাণাদি নিয়ে টুইটারে হাজির হয়েছে। ক্রীড়া সম্পাদক ক্রিস্টফ উইন্টারবাখ টুইটারে টানা ২৫টি পোস্ট করেছেন। টানা পোস্টে ধারাবাহিকভাবে তিনি ব্যাখ্যা করেছেন ২০০৯ সালে কী ঘটেছিল, সে সময়ে পুলিশ ও আইনজীবীদের কী ভূমিকা ছিল এবং বর্তমানে কোনো নতুন তথ্য-উপাত্ত পাওয়ায় তারা নতুন করে প্রতিবেদন ছাপিয়ে সব কিছুই বলার চেষ্টা করা হয়েছে। এরই ধারাবাহিকতায় মায়োরগা অভিযোগটি নতুন করে উত্থাপন করলে লাস ভেগাস পুলিশ মামলাটি পুনরুজ্জীবিত করে তদন্ত শুরু করেছে।

ডার স্পেইগেল প্রথমে যে সংবাদ দিয়ে সবাইকে চমকে দিয়েছিল, সেটা হচ্ছে ২০০৯ সালে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার মুহূর্তে যুক্তরাষ্ট্রে ছুটি কাটাচ্ছিলেন রোনালদো। এ সময় নাভাদার লাস ভেগাসে এক নারীকে ধর্ষণ করেন এবং সেটা গোপন রাখতে ৩ লাখ ৭৫ হাজার ডলারে সমঝোতা করেন। মায়োরগার দাবি, ধর্ষণের পরদিনই তিনি পুলিশের কাছে অভিযোগ করেছিলেন। কিন্তু তার আইনজীবী ও রোনালদোর আইনি দলকে নাকি জানানো হয়েছিল, তারা সমঝোতা করলে পুলিশ আপত্তি করবে না। ধর্ষণের শিকার হওয়ার পর সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হওয়া ও রোনালদো-ভক্তদের কাছ থেকে হয়রানির কথা ভেবে ৩ লাখ ৭৫ হাজার ডলার ক্ষতিপূরণ মেনে নেন মায়োরাগা ও তার আইনজীবী। সে সঙ্গে এ তথ্য কখনো প্রকাশ করা যাবে না, চুক্তিপত্রে এই স্বীকারোক্তি আদায় করা হয় বাদীর কাছ থেকে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2018
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া