adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশের পাঁচ ‘এম’ এর প্রশংসা করলেন শেবাগ

স্পোর্টস ডেস্ক : চ্যাম্পিয়ন ট্রফি শুরুর আগে প্রস্তুতি ম্যাচে ভারতের কাছে হারের পর বাংলাদেশ ক্রিকেট দলকে খোঁচা দিয়েছিলেন বীরেন্দ্র শেবাগ। টিম ইন্ডিয়ার কাছে টাইগারদের ‘নাতি’ সম্বোধন করে আলোচনা আসেন ভারতের সাবেক এই তারকা ওপেনার। সেই তারই মুখে এবার বাংলাদেশের প্রশংসা। বুধবার রাতে আবুধবাতি পাকিস্তানকে ৩৭ রানে হারিয়ে এশিয়া কাপের ফাইনালে পৌঁছে যাওয়ার পরপরই টুইট করেন শেবাগ।

সেখানে তিনি লিখেছেন, কেউই আন্ডারডগ নয়। এমনকি সমর্থকরা যেমনটা চাইবে তেমনটাও সবসময় ঘটে না। তাদের অধিকাংশই অনুমান করেছিল এশিয়া কাপের ফাইনাল খেলবে ভারত এবং পাকিস্তান। কিন্তু বাংলাদেশ আজ ছিল সত্যিকার অর্থেই দুর্দান্ত। পাঁচ ‘এম মুশফিক, মিঠুন, মাহমুদউল্লাহ, মুস্তাফিজ এবং মিরাজ দেখিয়েছে দুর্দান্ত পারফরম্যান্স। আর দুর্ভাগ্য পাকিস্তানের।

অবশ্য এর বাইরেও একজন এই ম্যাচে দুর্দান্ত খেলেছেন। তিনি মাশরাফি বিন মর্তুজা। ম্যাচে তার অধিনায়কত্ব ছিল নজরকাড়া। যেটা ম্যাচ শেষ ধারাভাষ্যকার রজিম রাজা মুখ থেকেই শোনা গেছে। বার বার আঘাতপ্রাপ্ত হয়ে মাঠের বাইরে চলে গেলেও সতীর্থদের মনোবল দৃঢ় রাখতে আঙুলে ব্যান্ডেজ নিয়েই পরক্ষণে মাঠে ফিরেছেন। নিজের সব ওভার শেষ করতে পারেননি। উইকেট একটাও নেই। তবে গড় রান ঠিক রেখেছেন। দুটি ক্যাচ নিয়েছেন। এর মধ্যে একটি তো ছিল টুর্নামেন্টের অন্যতম সেরা ক্যাচ। তাও আবার পাকিস্তানের সবচেয়ে বিধ্বংসী ব্যাটসম্যান শোয়েব মালিকের। ওই সময় মাশরাফি ক্যাচটা না ধরতে পারলে ম্যাচের চিত্র ভিন্নও হতে পারতো। -ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া