adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পগবা ও মরিনহোকে ছেড়ে দিতে পারে ম্যানইউ

স্পোর্টস ডেস্ক : কোচ হোসে মরিনহো ও পল পগবার দ্বন্দ্ব আবার চরমে। মরিনহো এতোটাই চটেছেন যে, পগবাকে আর কখনোই ম্যানচেস্টার ইউনাইটেডের অধিনায়কত্ব দেওয়া হবে না বলে পাকা সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন।
নিজের নেওয়া এই সিদ্ধান্তটা অনুশীলনে সবার সামনে ঘোষণাও করেছেন মরিনহো। স্বাভাবিকভাবেই কোচের এই আচরণে আরও ক্ষুব্ধ পগবা। ক্ষোভে-দুঃখে তিনি তাই আবার ইউনাইটেড ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। ইংল্যান্ডের পত্রিকা ‘দ্য সান’-এর দাবি, পগবা ইনাইটেড ছাড়তে প্রস্তুত। এরই মধ্যে আরেক খবর, ক্লাব ইউনাইটেড আসলে ছেড়ে দিতে চাচ্ছে পগবা-মরিনহো দুজনকেই।

অবশ্য ক্লাব ইউনাইটেডের পক্ষ থেকে নয়, এই ধারণার কথাটা জানিয়েছেন লিভারপুলের সাবেক খেলোয়াড় জেমি রেডন্যাপ। স্কাই স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে তিনি স্পষ্ট কণ্ঠেই বলেছেন, আগামী গ্রীষ্মে পগবা-মরিনহো দুজনেই চলে যেতে পারেন।

গপবার সঙ্গে কোচ মরিনহোর তিক্ততাটা তৈরি হয়েছে গত মৌসুমেই। সেই তিক্ততার সুবাদেই গত জানুয়ারিতে ইউনাইটেড ছাড়ার জন্য মরিয়া হয়ে উঠেছিলেন পগবা। মরিনহোও চাইছিলেন ফরাসি মিডফিল্ডারকে ছেড়ে দিতে। কিন্তু ক্লাব ইউনাইটেড কিছুতেই অমিয় প্রতিভার অধিকারী পগবাকে বিক্রি করতে রাজি ছিল না। তারপরও হয়তো পগবা চলেই যেতেন।

কিন্তু পরিস্থিতিটা একটু হলেও পাল্টে দেয় বিশ্বকাপ। ক্লাবের হতাশাকে পেছনে ফেলে রাশিয়া বিশ্বকাপে অসাধারণ পারফরম্যান্স করেছেন পগবা। দেশ ফ্রান্সকে বিশ্ব চ্যাম্পিয়ন করতে রেখেছেন গুরুত্বপূর্ণ ভূমিকা। তাই ক্লাব কর্তাদের চাওয়া মেনে মরিনহোও পগবাকে ধরে রাখার পথেই হাঁটেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া