adv
৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নিষিদ্ধ হতে পারেন রোনালদো!

স্পোর্টস ডেস্ক : বুধবার জুভেন্টাসের জার্সিতে চ্যাম্পিয়ন্স লিগে অভিষেক হয় ক্রিশ্চিয়ানো রোনালদোর। ভালেন্সিয়ার বিপক্ষে অভিষেক দিনেই সরাসরি লাল কার্ড দেখতে হলো তাকে। সরাসরি লাল কার্ড দেখায় নিষিদ্ধও হতে পারে ৩৩ বছর বয়সী এই ফুটবলার।

গতকাল ম্যাচের ২৯তম মিনিটে ভ্যালেন্সিয়ার জেসন মুরিলো রোনালদোর কাছাকাছি থাকার সময় পড়ে যান। খালি চোখে দেখে মনে হয় রোনালদো তাকে ফেলে দেন। এরপর রোনালদো মুরিলোর চুলে হালকা ভাবে ধরে উঠে যাওয়ার ইশারা করেন হয়তো। কিন্তু সেটাই কাল হয়ে দাঁড়াল পর্তুগিজ তারকার। হিংসাত্মক আচরণ ভেবে রেফারি সরাসরি লাল কার্ড দেখান রোনালদোকে।

ইউরোপের গণমাধ্যমের খবর অনুযায়ী, সরাসরি লাল কার্ড দেখায় কমপক্ষে দুই ম্যাচের জন্য নিষিদ্ধ হতে পারেন রোনালদো। আর শাস্তির মাত্রা বাড়লে সেটা তিন ম্যাচও হতে পারে। যদি সত্যিই তা হয় তাহলে তিনটি গুরুত্বপূর্ণ ম্যাচ মিস করবেন সিআর সেভেন।

তিন ম্যাচ নিষিদ্ধ হলে আগামী ২ অক্টোবর ইয়াং বয়েজ, ২৩ অক্টোবর নিজের সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের মাঠে প্রথম লেগ এবং ৭ নভেম্বর ফিরতি লেগে খেলতে পারবেন না রোনালদো।

এর আগে ইউরোপ সেরা এই লিগে ১৫৩ ম্যাচ খেলেছেন রোনালদো। কিন্তু কখনো লাল কার্ড দেখতে হয়নি তাকে। ১৫৪তম ম্যাচে লিগে নিজের ক্যারিয়ারে প্রথমবারের মত এভাবে মাঠ ছড়তে হয়। লালকার্ড পেয়ে মাঠেই কেঁদে ফেলেন তিনি। কাঁদতে কাঁদতেই মাঠ ছাড়েন ৩৩ বছর বয়সী এই ফুটবলার। – ইয়াহু স্পোর্টস

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া