adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অভিনেতা অর্জুন কাপুর ‘যৌন হেনস্থাকারী’!

বিনােদন ডেস্ক : তাড়াতাড়ি মুক্তি পাবে অর্জুন কাপুর এবং পরিনীতি চোপড়ার ‘নমস্তে ইংল্যান্ড’। সিনেমার ট্রেলারও মুক্তি পেয়েছে ইতিমধ্যেই। যা নিয়ে উচ্ছ্বসিত অর্জুন কাপুর। নিজের সোশ্যাল হ্যান্ডেলেও ‘নমস্তে ইংল্যান্ড’-এর ছবি শেয়ার করেছেন বনি কাপুর-পুত্র। কিন্তু, সিনেমার পোস্টারে অর্জুনকে ‘যৌন হেনস্থাকারী’-র মত মনে হচ্ছে। এবার এমনই মন্তব্য করা হয় তার এক ফলোয়ারের তরফে।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, সিনেমার পোস্টার দেখে তাকে ‘হেনস্থাকারী’ বলে আক্রমণকে মোটেই ভাল চোখে নেননি অর্জুন কাপুর। তিনি বলেন, এইসব মন্তব্য থেকে স্পষ্ট যে সমাজে নারীদের অবস্থান কোন জায়গায় দাঁড়িয়ে রয়েছে। শুধু তাই নয়, এই সমাজে নারীদের সুরক্ষা এবং নিরাপত্তা এখন একটি বড়সড় প্রশ্ন চিহ্নের মুখে পড়ে গেছে বলেও মন্তব্য করেন অর্জুন কাপুর।

এদিকে শ্রীদেবীর মৃত্যুর পর থেকে বনি কাপুরের সঙ্গে অর্জুন কাপুরের সম্পর্ক আবার আগের জায়গায় ফিরে আসতে শুরু করেছে। শ্রীদেবীর মৃত্যুর খবর পাওয়ার পর থেকেই বনি কাপুর এবং জাহ্নবী, খুশির পাশে দেখা যায় অর্জুন কাপুরকে। শুধু তাই নয়, অংশুলার মত করেই জাহ্নবী এবং খুশি কাপুরকেও নিজের বোনের মতই যত্ন করছেন। খেয়াল রাখছেন তাদেরও। এমনও জানান অর্জুন কাপুর।

সোনম কাপুরের বিয়েতেই বাবা বনি কাপুর, অংশুলা কাপুর, জাহ্নবী কাপুর এবং খুশি কাপুরের সঙ্গে দেখা যায় অর্জুন কাপুরকে। ‘পারফেক্ট ফ্যামিলি পিকচার’ তৈরি করতে উদ্যোগী হন অর্জুনই। যা দেখে ইতিমধ্যেই স্বস্তির নিঃশ্বাস পড়েছে অনিল কাপুরের বাড়ির অন্দরে।

এদিকে ৪ ভাই-বোনের মধ্যে বনি কাপুর ছোট মেয়ে খুশিকেই বেশি ভালবাসেন। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে এভাবেই মজা করেন অংশুলা কাপুর। যদিও সবার ভুল ভাঙিয়ে অংশুলা এও বলেন, তিনি মজা করেই এই কথা বলেছেন। বনি কাপুর তাদের ৪ ভাইবোনকেই সমান ভালবাসেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া