adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মাশরাফিকে নিয়ে যা বললেন কোর্টনি ওয়ালশ

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ক্রিকেটের অনন্য এক নাম মাশরাফি বিন মর্তুজা। ১৭ বছর ধরে বাংলাদেশের পেস আক্রমণকে নেতৃত্ব দিয়ে আসছেন তিনি। চোটের সঙ্গে লড়াই করে বার বার জয়ী এই তারকা। যুদ্ধক্ষেত্রে কখনোই টিম বাংলাদেশকে ছাড়েননি অধিনায়ক মাশরাফি। এবার সেই বাংলাদেশ ক্রিকেটের আস্থকে নিয়েই মুখ খুললেন টাইগারদের পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশ।

শনিবার শের-ই-বাংলা স্টেডিয়ামে ওয়ালশ বললেন, ম্যাশের অভিজ্ঞতা ও ওর স্কিলসেট অন্যদের থেকে অনেক আলাদা। আরও ভালো। বরাবরই সে দারুণ এক ফাস্ট বোলার। ইনজুরি না থাকলে এখনও হয়ত সে টেস্ট ক্রিকেট খেলত। আমি এখানে আসার পর প্রথমে ওকে এটাই বলেছিলাম, এখনও তো তুমি টেস্ট ক্রিকেট খেলতে পারো। কিন্তু ইনজুরির কারণে সব সংস্করণ খেলতে পারছে না। অনেক বছর ধরেই বাংলাদেশের জন্য যে খুবই উঁচু মানের পেস বোলার।

মাশরাফিকে সম্পর্কে ওয়ালশ আরও বলেন, আমি মনে করি, সে যতটা করতে পারে, তার পুরোটাই সে করতে চায়। তরুণদেরও এই ক্ষুধা থাকতে হবে। আমরা কেবল আড়াল থেকে কাজ করতে পারি। কিন্তু তরুণদের মাঠে নেমে সর্বোচ্চ পর্যায়ে পারফর্ম করতে হবে। ম্যাশ তার পারফরম্যান্সকে আত্মসম্মান হিসেবে দেখে। সেখানেই আমি মনে করি অন্যদের সঙ্গে বড় পার্থক্য। সে তার ক্ষুধাটা ফুটিয়ে তোলে, সে পারফর্ম করতে চায়, ভালো করতে চায়, লড়াই করতে চায়। -বিডিপ্রতিদিন

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া