adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘আদালতকে খালেদা জিয়া, বিএনপি ও বিএনপির আইনজীবীরা হেনস্তা করছে’

নিজস্ব প্রতিবেদক : ‘আদালতকে বন্দি করা হয়েছে’ বিএনপি নেতা রুহুল কবির রিজভীর সাম্প্রতিক এমন বক্তব্যের কড়া সমালোচনা করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ বলেন, প্রকৃতপক্ষে আদালতকে খালেদা জিয়া, বিএনপি এবং বিএনপির আইনজীবীরা হেনস্তা করছে। সুতরাং বিএনপি এ সমস্ত বক্তব্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টা করছে।

শুক্রবার (০৭ সেপ্টেম্বর) ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবনে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির নিয়মিত বৈঠক শেষে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়ার সুবিধার্থে কারাগারে আদালত বসানো হয়েছে জানিয়ে ড. হাছান মাহমুদ বলেন, সর্বপ্রথম কারাগারে আদালত বসিয়ে ছিল বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান। সে সময় ওই আদালতে কর্নেল তাহেরের ফাঁসি দিয়েছিল। খালেদা জিয়া যখন ক্ষমতায় ছিল তখন এরশাদ সাহেবের জন্য কারাগারে আদালত বসানো হয়েছিল। এখন খালেদা জিয়ার সুবিধার্থে কারাগারে আদালত বসানো হচ্ছে। কারণ বার বার মামলার তারিখ পড়ার পরও অসুস্থতার কথা বলে তিনি কারাগারের বাইরে যেতে অপারগতা জানান এবং গত ৬ মাস ধরে তিনি একদিনও আদালতে হাজির হননি। তাই তার সুবিধার্থে কারাগারে আদালত বসানো হয়েছে।

এসময় আরও উপস্থিত ছিলেন তথ্য প্রযুক্তি ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার, বাংলাদেশ আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিনসহ প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্যরা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া