adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যােগ্যতা প্রমাণ করেই বিশ্বকাপে জায়গা করে নেবেন আশরাফুল

নিজস্ব প্রতিবেদক : মোহাম্মদ আশরাফুল, এক সময় ছিলেন বাংলাদেশ ক্রিকেটের বিস্ময়বালক। প্রায় সাড়ে পাঁচ বছর সব ধরণের ক্রিকেট থেকে নিষিদ্ধ ছিলেন এই খেলোয়াড়। এখন তিনি মুক্ত হিঙ্গ। ২০১৯ সালে ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য বিশ্বকাপে খেলার ইচ্ছাপোষণ করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্ম আশরাফুল।

মঙ্গলবার মিরপুরে সাকিব ডাইনিংসে ‘ফ্যানস অব বাংলাদেশ ক্রিকেট’(এফবিসি) এর দ্বি-বর্ষপূর্তী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আশরাফুল। তিনি কেক কেটে অনুষ্ঠানের সূচনা করেন। পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তার ক্যারিয়ার নিয়ে কথা বলেন। আশরাফুল বললেন, আমার বড় স্বপ্ন আসন্ন বিশ্বকাপ (২০১৯) খেলা। ২০১৫ বিশ্বকাপে ছিলাম না। তখন সাসপেন্ড ছিলাম। তার আগে তিনটা বিশ্বকাপ খেলেছি। এখন স্বপ্ন দেখি যেভাবেই হোক পারফরম্যান্স করে আমি ২০১৯ বিশ্বকাপ স্কোয়াডে জায়গা করে নেব। এটা আমার বিশ্বাস।

আমার উপর আরোপিত নিষেধাজ্ঞা উঠে যাবার পর আমি ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন স্যারের সঙ্গে দেখা করেছি। তিনি আমাকে বলেছেন, ঘরোয়া ক্রিকেট সুন্দরভাবে খেলে যাও, অবশ্যই তুমি জাতীয় দলে ফিরতে পারবে। এই ক্রিকেটার আরো বলেন, আমিও যার পরনাই লড়াই করছি জাতীয় ক্রিকেটে ভাল পারফরম করার। জাতীয় ক্রিকেট লিগের গত আসরে কলাবাগান ক্রীড়া চক্রের হয়ে পাঁচটি সেঞ্চুরি করেছি। রান গড়ও আমার অনেক ভালো ছিলো। আশাকরি এবারও ধারাবাহিকতা বজায় রাখবো। তিনি বলেন, আসন্ন বিপিএলে খেলার ইচ্ছা আছে আমার। কোনো দল পেলে আমি সেরাটাই খেলবো। আমার কাছে বয়স কোনো ব্যাপার নয়। সাকিব, তামিম, মাশরাফি ও আমার বয়স এখন ৩৪ বছর। আমরা সবাই এখনো অনেক বছর খেলতে পারবো।

১৫ সেপ্টেম্বর দুবাইয়ে শুরু হতে যাওয়া এশিয়া কাপ ক্রিকেট নিয়ে আশরাফুল বলেন, দুবাইয়ের মাঠ পাকিস্তানের হোমগ্রাউন্ড। অবশ্যই সেখানে তাদের আধিপত্য থাকবে। তবে বাংলাদেশও অনেক শক্ত প্রতিপক্ষ এবারের আসরে। তিনি বলেন, গত দুই এশিয়া কাপে ( ৫০ ও ২০ ওভার) বাংলাদেশ সেমিফাইনালে খেলেছিল। এবারও এর ব্যত্যয় ঘটবে না।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া