adv
১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

লিভারপুল চার ম্যাচের সবকটিতেই জিতলো

স্পোর্টস ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি আসরে আরেকটি জয় তুলে নিয়েছে লিভারপুল। চার ম্যাচের চারটিতেই জিতলো জার্গেন ক্লপের শিষ্যরা। লিচেস্টার সিটিকে ২-১ গোলের ব্যবধানে হারায় মোহামেদ সালাহ, সাদিও মানেদের লিভারপুল। চার ম্যাচের দুটিতে জিতলেও বাকি দুটিতে হারতে হলো লিচেস্টার সিটিকে।

আগের তিন ম্যাচে অলরেডসরা হারিয়েছিল ওয়েস্টহ্যাম, ক্রিস্টাল প্যালেস আর ব্রাইটনের বিপক্ষে। লিচেস্টারের বিপক্ষে লিভারপুলের কোচ জার্গেন ক্লপ ৪-৩-৩ ফরমেশনে শিষ্যদের মাঠে নামান। লিভারপুলের প্রথম একাদশে মাঠে নামেন অ্যালিসন বেকার, জো গোমেজ, জেমস মিলনার, জর্ডান হেন্ডারসন, মোহামেদ সালাহ, রবার্তো ফিরমিনো আর সাদিও মানেদের মতো তারকারা।

লিচেস্টারের মাঠ কিং পাওয়ার স্টেডিয়ামে আতিথ্য নিয়ে ম্যাচের দশম মিনিটেই লিড নেয় লিভারপুল। রবার্টসনের অ্যাসিস্ট থেকে গোলটি করেন সেনেগালের ২৬ বছর বয়সী তারকা স্ট্রাইকার সাদিও মানে (১-০)। ১৯ মিনিটের মাথায় লিচেস্টারের রক্ষণে হামলা চালায় মানে-সালাহ-ফিরমিনোরা। প্রথমার্ধের ৪৫ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন ব্রাজিল তারকা রবার্তো ফিরমিনো (২-১)।

বিরতির পর ব্যবধান কমানোর সুযোগ পায় লিচেস্টার। ৬৩ মিনিটের মাথায় দলের হয়ে একমাত্র গোলটি করেন আলজেরিয়ান তারকা রাচিদ ঘেজাল (২-১)। এই মৌসুমে বিশাল অঙ্কের অর্থ খরচ করে ব্রাজিলের গোলরক্ষক অ্যালিসন বেকারকে কিনে আনে লিভারপুল। সেই গোলরক্ষকের ভুলেই গোল হজম করতে হয় দলকে। ব্যাকপাস থেকে বল পেয়েও নিজের দখলে নেননি ব্রাজিল গোলরক্ষক, সেই সুযোগে পা থেকে বল কেড়ে নেন লিচেস্টারের এক খেলোয়াড়, বাড়িয়ে দেন ডি-বক্সে ফাঁকায় থাকা ঘেজালকে। সুযোগকে কাজে লাগাতে ভুল করেননি আলজেরিয়ান তারকা।

ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল না হলে এই স্কোরেই জয় ও পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে অলরেডসরা। ৪ ম্যাচের চারটিতেই জিতে সর্বোচ্চ ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে রইলো গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের রানার্সআপ লিভারপুল। -ইয়াহু স্পাের্টস

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া